চৌগাছায় জাগরণীর প্রতিযোগিতা

আপডেট: 10:06:09 07/03/2018



img

স্টাফ রিপোর্টার : জাগরণী চক্র ফাউন্ডেশনের আয়োজনে বুধবার (৭ মার্চ) অনুষ্ঠিত হয়েছে সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতা।
যশোরের  চৌগাছা উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানকে নিয়ে দিনব্যাপী আয়োজন করা হয় এ প্রতিযোগিতা। স্থানীয় শাহাদৎ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ে  বেলুন উড়িয়ে প্রতিযোগিতা উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইবাদত হোসেন।
পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের সহযোগিতায় আয়োজনের মধ্যে ছিল পিঠা উৎসব, দেয়াল পত্রিকা প্রতিযোগিতা, স্কুলভিত্তিক ক্রীড়া প্রতিযোগিতা এবং উপজেলাভিত্তিক সাংস্কৃতিক প্রতিযোগিতা। এতে অংশ নেয় উপজেলার দশটি মাধ্যমিক বিদ্যালয়। ইভেন্টের মধ্যে ছিল মোরগলড়াই, ১০০ মিটার দৌড়, ৫০ মিটার দৌড়, অংক দৌড়, বিজ্ঞান দৌড়, সাধারণ জ্ঞান দৌড়, শুদ্ধভাবে জাতীয় সঙ্গীত গাওয়া, ছবি আঁকা, কবিতা আবৃত্তি, সুন্দর হস্তলিপি এবং গল্প বলা প্রতিযোগিতা।
সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতা ছাড়াও একই মাঠে অনুষ্ঠিত হয়  পিঠামেলা। দিনব্যাপী চলা অনুষ্ঠান শেষ হয় বিকেলে পুরস্কার বিতরণীর মধ্যে দিয়ে। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন উপজেলা শিক্ষা কর্মকর্তা বিকাশকুমার সরকার। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চৌগাছা শাহাদৎ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আজিজুর রহমান, জাগরণী চক্র ফাউন্ডেশনের এরিয়া ম্যানেজার মো. খবির উদ্দিন প্রমুখ।
জেসিএফের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা জুবায়ের আহমেদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আরও পড়ুন