চৌগাছায় দিনদুপুরে দুই ফ্লাটে র্দুধর্ষ চুরি

আপডেট: 06:46:41 04/12/2017



img

চৌগাছা (যশোর) প্রতিনিধি : চৌগাছা শহরের মধ্যে এক তিন তলা বাড়ির দ্বিতীয় তলার দুই ফ্লাটে দিনে-দুপুরে দুর্ধর্ষ চুরি হয়েছে। সোমবার দুপুরে শহরের মধ্যবর্তী কামিল মাদরাসা-সংলগ্ন আম্্রকাননপাড়ায় এ ঘটনা ঘটে।
ওই পাড়ার বাসিন্দা একই মাদরাসার ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক কাসেদ আলীর বাড়ির দ্বিতীয় তলার ভাড়াটিয়া আলিকো ইন্স্যুরেন্স কর্মী আলমগীর হোসেন লিটন ও শহরের ‘ফারুক কফি হাউজের’ মালিক ফারুক হোসেনের ফ্লাটে সোমবার দুপুরের কোনো এক সময় চুরি হয়। এ সময় একটি ফ্লাট থেকে চার ভরি স্বর্ণালঙ্কারসহ নগদ টাকা নিয়ে যায় চোরেরা।
বাড়িটির ভাড়াটিয়া আলমগীর হোসেন বলেন, ‘পাশেই শ্বশুরবাড়িতে আমার স্ত্রী ও দুই সন্তান ছিল। অন্য ফ্লাটের ভাড়াটিয়া সপরিবারে ঢাকায় বেড়াতে গেছেন। দুপুরে বাসায় ঢোকার পর দেখি ফ্লাটের মূল দরজা খোলা, ঘরের মধ্যে সবকিছু ছড়ানো। পরে দেখি ওয়ারড্রপ, শোকেস, আলমারির তালা ভেঙে কাপড়-চোপড়সহ সবকিছু ছড়ানো-ছিটানো। চোরেরা সব তালা ভেঙে অল্প কিছু টাকা যা ছিল, নিয়ে গেছে। পরে দেখি পাশের ফ্লাটের দরজা বাইরে থেকে সিটকানি দেওয়া, কিন্তু তালা দেওয়া নেই। পরে ওই ফ্লাটের ভাড়াটিয়ার কাছে ফোন করে জানতে পারি মিসেস ফারুকের চার ভরি স্বর্ণালঙ্কার ছিল সেসব কিছুই নেই।’

আরও পড়ুন