ছাত্রলীগের সাবেক নেতাকে লক্ষ্য করে বোমা নিক্ষেপ

আপডেট: 02:53:28 15/04/2019



img

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি : নিজ বাসায় বোমা হামলার শিকার হয়েছেন যশোরের বাঘারপাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ও স্থানীয় প্রেসক্লাবের সদস্য রেহমান জেমাম বাবু (৩০)।
রোববার রাত ১১টার দিকে উপজেলার মহিরন এলাকায় বোমা হামলার শিকার হন তিনি।  তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আহতের পরিবারের সদস্যরা জানিয়েছেন, রাত ১১টার দিকে রেহমান জেমাম বাবু দোতলা বাড়ির ব্যালকনিতে দাঁড়িয়ে ছিলেন। এ সময় একটি মোটরসাইকেলযোগে দুই যুবক এসে একটি শক্তিশালী হাতবোমা নিক্ষেপ করে দ্রুত চাড়াভিটা অভিমুখে পালিয়ে যায়।  বোমার আঘাতে তার বাম হাতের তালু, ডান উরুসহ শরীরের বিভিন্ন অংশে ক্ষত সৃষ্টি হয়।
বাঘারপাড়া থানার ওসি জসীম উদ্দীন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে বোমা বিস্ফোরণের আলামত সংগ্রহ ও তার শারীরিক অবস্থার খোঁজখবর নেওয়া হয়েছে।
তিনি বলেন, 'আমরা নিজেদের মতো অভিযান পরিচালনা করছি। অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।'
আহত রেহমান জেমাম বাবুকে হাসপাতালে দেখতে যান বাঘারপাড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস- চেয়ারম্যান আব্দুর রউফ মোল্যাসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মীরা।
এদিকে, রেহমান জেমাম বাবুর ওপর বোমা হামলার ঘটনায় নিন্দা ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন বাঘারপাড়া প্রেসক্লাবের সভাপতি ইকবাল কবির ও সাধারণ সম্পাদক চন্দন দাস।

আরও পড়ুন