ছয় শিশুর ‘ধর্ষক’ আমিনুর গ্রেফতার

আপডেট: 08:55:33 04/05/2019



img
img

স্টাফ রিপোর্টার : যশোরে ছয় শিশু শিক্ষার্থীকে ধর্ষণ ও যৌন নিপীড়নের ঘটনায় অভিযুক্ত পলাতক আসামি আমিনুরকে আজ শনিবার বেনাপোলের গাতিপাড়া থেকে কোতয়ালী পুলিশ গ্রেফতার করেছে।
শনিবার রাতে কোতয়ালী থানার ওসি অপূর্ব হাসান সাংবাদিদের বলেন, ‘পুলিশের কাছে গোপন খবর ছিল বেনাপোল সীমান্ত দিয়ে আমিনুর ভারতে পালিয়ে যাচ্ছে। এখবর পেয়ে পুলিশ বেনাপোল সীমান্তের গাতিপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করে। ঘটনার সাথে জড়িত থাকার কথা সে পুলিশের কাছে স্বীকার করেছে। তাকে আগামীকাল আদালতে হাজির করা হবে।’
যশোর শহরের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছয় ছাত্রীকে তিন সন্তানের জনক আমিনুর নামে এক লম্পট বিভিন্ন সময় ধর্ষণ ও যৌন নিপীড়ন করে বলে অভিযোগ করা হচ্ছে। গেল সপ্তায় ভিকটিমদের স্বজন ও এলাকাবাসী বিক্ষোভ করেন। এরপর ধর্ষণের শিকার এক শিশুর বোন বাদী হয়ে ১ মে থানায় মামলা করেন। এ মামলায় আমিনুর ছয় শিশুকে ধর্ষণ ও দুইজনকে যৌন নিপীড়ন করে বলে অভিযোগ আনা হয়।
ভুক্তভোগী শিশুদের পরিবারের সদস্যরা জানান, বিদ্যালয়ের পাশের এলাকার তিন সন্তানের জনক আমিনুর স্কুলফেরত মেয়েদের চকলেট ও ফল খাওয়ার প্রলোভন দিয়ে একটি বাগানে নিয়ে ধর্ষণ ও যৌন নিপীড়ন করে।

আরও পড়ুন