জেলা প্রশাসকের বিদায় সংবর্ধনা, তাই...

আপডেট: 05:26:15 03/10/2018



img

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গা সরকারি মহিলা কলেজে বিদায়ী জেলা প্রশাসককে সংবর্ধনা দিতে গিয়ে তিন ঘণ্টার পরীক্ষা পৌনে দুই ঘণ্টায় শেষ করেছে কলেজ কর্তৃপক্ষ। বিদায়ী জেলা প্রশাসককে সংবর্ধনা দিতে গিয়ে প্রাক নির্বাচনী পরীক্ষা দেড়ঘণ্টা পিছিয়ে নেয়া হয়।
চুয়াডাঙ্গা সরকারি আদর্শ মহিলা কলেজে বুধবার সকালে এ ঘটনা ঘটে। বিদায়ী জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদকে সংবর্ধনা দেওয়ার জন্য সকালে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ জন্য সকাল নয়টার নির্ধারিত পরীক্ষা শুরু করা হয় সকাল সাড়ে দশটায়।
ছাত্রীদের অভিযোগে জানা যায়, সরবরাহ করা রুটিন অনুযায়ী চুয়াডাঙ্গা সরকারি আদর্শ মহিলা কলেজের প্রাক-নির্বাচনী পরীক্ষা সকাল নয়টায় শুরু হওয়ার কথা। কিন্তু ছাত্রীরা কলেজে গিয়ে দেখতে পায় সেখানে বিদায়ী জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদকে সংবর্ধনা দেওয়া হবে। তাই মৌখিকভাবে জানিয়ে দেওয়া হয়, সকাল দশটায় পরীক্ষা শুরু হবে। কিন্তু সংবর্ধনা অনুষ্ঠান শেষ হতে আরো সময় লেগে যায়। তাই শেষমেশ পরীক্ষা আরম্ভ হয় সকাল সাড়ে দশটায়।
ছাত্রীরা অভিযোগ করেন, কলেজ কর্তৃপক্ষ তিন ঘণ্টার পরীক্ষা পৌনে দুই ঘণ্টায় শেষ করতে নির্দেশ দেন। ফলে বেলা সোয়া ১২টায় পরীক্ষা শেষ করেন ছাত্রীরা। সময়ের অভাবে অর্ধেক প্রশ্নেরই উত্তর লিখতে পারেননি তারা।
এ বিষয়ে কলেজের অধ্যক্ষ অধ্যাপক নওরোজ মোহাম্মদ সাঈদ বলেন, ‘বিদায়ী জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ স্যারের বিদায় সংবর্ধনার জন্য আমাদের হাতে সময় ছিল না। তাছাড়া এটা কলেজ পরীক্ষা, সেকারণের এতে তেমন সমস্যা হবে না।’

আরও পড়ুন