জেস গার্ডেনে অনৈতিক কাজ, প্রতিবাদী আক্রান্ত

আপডেট: 12:34:32 17/04/2018



img

স্টাফ রিপোর্টার : যশোরে বিনোদন কেন্দ্রে অনৈতিক কাজে বাধা দেওয়ায় শাওন হোসেন (২৮) নামে এক মুদি দোকানি আক্রান্ত হয়েছেন। গুরুতর অবস্থায় তাকে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আজ মঙ্গলবার সকাল নয়টার দিকে শহরতলীর বাহাদুরপুরে অবস্থিত জেস গার্ডেনে এই ঘটনাটি ঘটে। আহত শাওন হোসেন বাহাদুরপুর পশ্চিমপাড়ার মফিজুর রহমানের ছেলে।
মফিজুর সুবর্ণভ‚মিকে বলেন, ‘শাওন সকালে বাড়ি থেকে ঘুরতে বের হয়েছিল। সে জেস গার্ডেনে আক্রান্ত হয়েছে শুনে আমরা ঘটনাস্থলে যাই। পরে পুলিশের সহযোগিতায় তাকে উদ্ধার করে হাসপাতালে আনি।’
নূতন উপশহর পুলিশ ক্যাম্পের কর্মকর্তা শরিফ উদ্দিন সুবর্ণভূমিকে জানান, একটি ছেলে ও একটি মেয়ে জেস গার্ডেনে অনৈতিক কাজে লিপ্ত হয়েছিল। তাদের পাহারা দিচ্ছিল আরেকটি ছেলে। শাওন তাদের বাধা দেন। এসময় ওই দুই যুবক ইট দিয়ে শাওনের মাথায় আঘাত করে পালিয়ে যায়। গুরুতর অবস্থায় ছেলেটি সেখানে পড়ে ছিল। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে জেনারেল হাসপাতালে আনা হয়।
হাসপাতালের সার্জারি ওয়ার্ডের ডাক্তার পথিক বিশ্বাস সুবর্ণভূমিকে বলেন, শাওনের অবস্থা খুবই আশংকাজনক।
জানতে চাইলে উপশহর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আব্দুর রহিম সুবর্ণভূমিকে বলেন, ‘আমি জেস গার্ডেনে আছি। ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে আটকের চেষ্টা করছি।’

আরও পড়ুন