ঝিনাইদহে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত

আপডেট: 01:19:11 08/07/2018



img

তারেক মাহমুদ, কালীগঞ্জ (ঝিনাইদহ) : ঝিনাইদহে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন; যাদেরকে মাদক ব্যবসায়ী হিসেবে দাবি করা হচ্ছে।
শনিবার দিবাগত রাত রাত দুইটার দিকে শহরের পবহাটি এলাকায় এই ‘বন্দুকযুদ্ধের’ ঘটনাটি ঘটে। ঘটনাস্থল থেকে র‌্যাব দুটি ওয়ান শুটারগান, দুই রাউন্ড গুলি, ৫৫ বোতল ফেনসিডিল, ১৫২ পিস ইয়াবা এবং একটি অ্যাপাচি মোটরসাইকেল উদ্ধারের দাবি করেছে।
নিহতরা হলেন ঝিনাইদহ শহরের বাঘা যতিন সড়কের রহিম বক্সের ছেলে সাজ্জাদুর রহমান (৪২) ও উদয়পুর এলাকার সিরাজ উদ্দীন লস্করের ছেলে আব্দুর রাজ্জাক (৩৫)। ঘটনার সময় দুই র‌্যাব সদস্য আহত হন বলে জানানো হয়েছে।
র‌্যাব-৬ ঝিনাইদহ কোম্পানি কমান্ডার সিনিয়র এএসপি গোলাম মোর্শেদ বলছেন, র‌্যাবের একটি টহল দল রাতে শহরের পবহাটি এলাকায় একটি বাড়িতে মাদক ব্যবসায়ীদের অবস্থান করার খবর পায়। এই সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা মোটরসাইকেলযোগে পালানোর সময় র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় র‌্যাবও পাল্টা জবাব দেয়। প্রায় আধাঘণ্টা বন্দুকযুদ্ধ চলার পর ঘটনাস্থল থেকে সাজ্জাদুর রহমান ও আব্দুর রাজ্জাককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন। বন্দুকযুদ্ধকালে গুলিতে র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন।
পরে ঘটনাস্থল থেকে দুটি ওয়ান শুটারগান, দুই রাউন্ড গুলি, ৫৫ বোতল ফেনসিডিল, ১৫২ পিস ইয়াবা এবং একটি মোটরসাইকেল উদ্ধার করা হয় বলে জানান এএসপি মোর্শেদ।

আরও পড়ুন