ঝিনাইদহে হেরোইনসহ আটক ৪

আপডেট: 02:30:12 07/06/2018



img

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহ শহরের আরাপপুর এলাকায় গড়াই পরিবহনের একটি বাস থেকে ৬০০ গ্রাম হেরোইনসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তাদের আটক করা হয়।
আটক ব্যক্তিরা হলেন, মাগুরা জেলার তাহেরপুর গ্রামের ওয়াজেদ আলীর ছেলে আমিরুল ইসলাম, ঝিনাইদহের শৈলকুপার ভাটবাড়িয়া গ্রামের রুহুল আমিনের ছেলে জামাল আক্তার, একই উপজেলার দুধসর গ্রামের নিয়ামত মণ্ডলের ছেলে লাল্টু মণ্ডল ও কুষ্টিয়া জেলার এরশাদনগর গ্রামের মৃত নুর আলীর ছেলে জাহাঙ্গীর আলম।
ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল সুলতান জুলকার নাইন কবির জানান, মাদক পাচার হচ্ছে বলে গোপন সংবাদের ভিত্তিতে জেলা শহরের আরাপপুরে কুষ্টিয়া থেকে খুলনাগামী গড়াই পরিবহনের একটি বাস তল্লাশি করা হয়। বাসটি থেকে আটক হন চার মাদক মাদক ব্যবসায়ী। পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক গাড়ির ভেতর থেকে পলিথিনে মোড়ানো ৬০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধার করা হেরোইনের দাম প্রায় ৬০ লাখ টাকা। আটক ব্যক্তিদের বিরুদ্ধে মাদক মামলা করার প্রস্তুতি চলছে।
তিনি আরো জানান, ধারণা করা হচ্ছে, উদ্ধার করা হেরোইন খুলনার দিকে নিয়ে যাওয়া হচ্ছিল। অভিযানে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারাও অংশ নেন।

আরও পড়ুন