ট্রাক চাপায় নারীসহ অটোরিকশার তিন যাত্রী নিহত

আপডেট: 02:15:26 23/12/2016



img
img

কুষ্টিয়া প্রতিনিধি : মঙ্গলবার সন্ধ্যায় কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে নিয়ন্ত্রণ হারানো ট্রাকের নিচে চাপা পড়ে নারীসহ ৩ জন নিহত হয়েছে।
নিহত ৩ জনের একজন অটোরিকশার চালক এবং দু’জন যাত্রী। 
এ ঘটনায় ট্রাকচালক গুরুতর আহত হয়েছে। তবে এখনো নিহতদের কোনো পরিচয় পাওয়া যায়নি। এই ঘটনার পর প্রায় এক ঘণ্টা কুষ্টিয়া-খুলনা মহাসড়কের যান চলাচল বন্ধ হয়ে যায়।
কুষ্টিয়া ফায়ার সার্ভিস ও পুলিশ জানিয়েছে, সন্ধ্যা ৬টার দিকে ঝিনাইদহ থেকে আসা ভুট্টা বোঝাই একটি ট্রাক কুষ্টিয়ার প্রবেশমুখ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে চলমান একটি অটোরিকশাকে চাপা দিয়ে। এতে ট্রাকের নিচে পড়ে অটোরিকশায় থাকা এক নারীসহ তিনজন নিহত হন। গুরুতর আহত ট্রাকচালক কুমারখালীর জয়নাবাদ গ্রামের মাশরুল ইসলাম কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তবে নিহত তিনজনের নাম পরিচয় পাওয়া যায়নি।
কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাবুদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহত তিনজনের লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ট্রাক ঘটনাস্থলেই পড়ে আছে। হেলপার পালিয়ে গেছে। নিহতের নাম পরিচয় জানার চেষ্টা চলছে।

আরও পড়ুন