ট্রেনের ধাক্কায় বালিভর্তি ট্রলি বাড়ির রান্নাঘরে

আপডেট: 06:31:32 09/01/2019



img

স্টাফ রিপোর্টার : খুলনা থেকে বেনাপোলমুখি কমিউটার ট্রেনের ধাক্কায় বালিভর্তি একটি ট্রলির চালক ও হেলপার গুরুতর আহত হয়েছেন।
বুধবার সকাল সাড়ে আটটার দিকে বেনাপোলের দীঘিরপাড় রেল ক্রসিংয়ে এই ঘটনা ঘটে।
এদিকে গ্রামবাসী জানান, ব্যস্ততম এ সড়ক দিয়ে বিভিন্ন ধরনের যানবাহন চলাচল করছে। কিন্তু সেখানে রেলগেট না থাকায় প্রায়ই ঘটছে দুর্ঘটনা।
আহতরা হলেন, বেনাপোল পোর্ট থানার রাজবাড়ি গ্রামের রবিউল ইসলামের ছেলে আমিরুল (৩৫) ও শার্শা উপজেলার মাটিপুকুর গ্রামের আনিছুরের ছেলে হাসান (৩২)।
প্রত্যক্ষদর্শীরা জানান, স্থানীয়দের নিষেধ অমান্য করে বালিভর্তি একটি ট্রলি রেলগেট পার হওয়ার মুহূর্তে খুলনা থেকে বেনাপোলমুখি কমিউটার ট্রেন ধাক্কা দেয়। এতে পাশের খাদে নীচে একটি বাড়ির ওপর গিয়ে পড়ে ট্রলিটি। ট্রলির আঘাতে বাড়ির রান্নাঘর ভেঙে দুমড়ে যায়। ট্রলির চালক হাসান ও হেলপার আমিরুল গুরুতর আহত হন। এদের মধ্যে চালক হাসানের অবস্থা আশঙ্কাজনক। পরে ফায়ার সার্ভিসের লোকজন স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে নাভারন স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে।
বেনাপোল ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ তৌহিদুর রহমান বলেন, উদ্ধার কর্মীরা আহতদের উদ্ধার করে দ্রুত নাভারন হাসপাতালে পাঠান। তবে আহত হাসানের মাথায় আঘাত লাগায় তার অবস্থা আশঙ্কাজনক।

আরও পড়ুন