ট্রেন-কার সংঘর্ষে শিশু নিহত, বিএনপি নেতা গুরুতর

আপডেট: 09:04:51 04/01/2017



img
img

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া রেলগেটে ট্রেন-প্রাইভেট কার সংঘর্ষে কারের যাত্রী রাফি (৬) নামে এক শিশু নিহত হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে রেলগেটের উপর প্রাইভেট কার বিকল হয়ে পড়লে এ দুর্ঘটনা ঘটে।
এসময় জীবননগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও আন্দুলবাড়ীয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন খোকন খান (৫৮) ও তার মেয়ে এ্যানি (২৮) ও নাতনি রাফিয়া (৮) গুরুতর আহত হন। নিহত রাফি উপজেলার মোক্তারপুর গ্রামের রিপন মিয়ার ছেলে এবং মোক্তারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জীবননগর থানার অফিসার ইনচার্জ এনামুল হক জানান, বুধবার সকালে বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন খোকন খান আন্দুলবাড়ীয়া নিজ বাড়ি থেকে বের হয়ে প্রাইভেট কারযোগে ঢাকায় যাচ্ছিলেন। পথে আন্দুলবাড়ীয়া বেলতলা রেলগেট রেললাইনের ওপরে প্রাইভেট কার বিকল হয়ে যায়। এসময় খুলনা থেকে ছেড়ে আসা সৈয়দপুরগামী রূপসা এক্সপ্রেস প্রাইভেটকারটিকে সজোরে ধাক্কা দিলে কারটি দুমড়ে মুচড়ে যায়। এতে রাফি ঘটনাস্থলেই নিহত হয় এবং বাকিরা গুরুতর আহত হন। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দিয়ে চুয়াডাঙ্গা থেকে তাদের এয়ার অ্যাম্বুলেন্সে রাজধানীর স্কয়ার হাসপাতালে নেওয়া হয়েছে।

আরও পড়ুন