ডুমুরিয়ায় শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যানকে গণসংবর্ধনা

আপডেট: 09:33:00 29/09/2016



img
img

খুলনা অফিস : জেলার ডুমুরিয়ায় শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তফা সরোয়ারকে গণসংবর্ধনা দিয়েছে উপজেলাবাসী। স্থানীয় সরকার মন্ত্রণালয় কর্তৃক শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়ে দিল্লি ও মালয়েশিয়া সফর শেষে বৃহস্পতিবার ডুমুরিয়ায় পৌঁছুল তাকে এ সংবর্ধনা দেওয়া হয়।
বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় গুটুদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিদেশ সফর শেষে চুকনগরে পৌঁছুলে উপজেলার সব ইউনিয়ন থেকে আসা শত শত মানুষ তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। সেখান থেকে ৪-৫ শ’ মোটরসাইকেল, শতাধিক মাহিন্দ্রা ও অন্যান্য যানবাহনের বহর নিয়ে তিনি গুটুদিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আসেন। এ সময় হাজার হাজার মানুষ রাস্তার দু’পাশে দাঁড়িয়ে হাত নেড়ে তাকে অভিনন্দন জানান।
এলাকাবাসী বলছেন, সাম্প্রতিক সময়ে ডুমুরিয়া উপজেলায় এটি ছিল সবচেয়ে বড় মোটর শোভাযাত্রা।
ইউনিয়ন পরিষদে পৌঁছে তিনি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বিরাজকান্তি মল্লিক ও অন্যান্য নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করেন। এরপর এলাকার সাধারণ মানুষ তাকে একের পর এক ফুলের মালা পরিয়ে অভিবাদন জানান।
গণসংবর্ধণার জবাবে তিনি বলেন, ‘আমি উপজেলাবাসীর ভালোবাসায় মুগ্ধ হয়েছি।’
তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি আরো বলেন, ‘সরকারি সফরে বিভিন্ন দেশ ঘুরে আমি যে অভিজ্ঞতা অর্জন করেছি তা কাজে লাগিয়ে ডুমুরিয়াকে একটি উন্নত ও মডেল উপজেলা করতে আমি কাজ করে যাবো।’

আরও পড়ুন