তরুণ ডাক্তারের খোঁজ মিলছে না

আপডেট: 01:38:57 06/01/2017



img

মাগুরা প্রতিনিধি : নিখোঁজের চার দিন পরও সন্ধান মেলেনি মাগুরা শ্রীপুরের দারিয়াপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক (মেডিকেল অফিসার) ডা. সুমনকুমার সিকদারের (২৮)। এ ঘটনায় ডা. সুমনের বাবা মাগুরা সদর উপজেলার বেঙ্গা গ্রামের সুকুমার সিকদার থানায় সাধারণ ডায়েরি করেছেন।
সুকুমার শিকদার জানান, খুলনা মেডিকেল কলেজ থেকে পাশ করার পর ৩৩তম বিসিএস-এ উত্তীর্ণ হয়ে সুমন মাগুরার শ্রীপুরের দারিয়াপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চাকরিতে যোগ দেন। অবিবাহিত সুমন মাগুরা শহরের কলেজপাড়ায় একটি ভাড়া বাসায় একা বসবাস করতেন। গত সোমবার বিকেলে কর্মস্থল (দারিয়াপুর হাসপাতাল) থেকে তিনি বাসায় ফেরেন।
‘বাসার অন্য ভাড়াটিয়ারা আমাকে জানিয়েছেন, কিছুক্ষণ পর সে বাসা থেকে বের হয়ে যায়। তবে পরে নিজ কক্ষে তার ব্যবহৃত মোবাইল ফোনটি পাওয়া যায়। এরপর থেকে গত চার দিনেও তার কোনো খোঁজ মেলেনি। কর্মস্থল, আত্মীয়-স্বজন ও পরিচিতজনদের কাছে খোঁজ করেও তার সন্ধান পাওয়া যায়নি। সুমনের নিখোঁজের ব্যাপারে গত মঙ্গলবার বিকেলে আমি মাগুরা সদর থানায় জিডি করেছি’, বলছিলেন সুকুমার সিকদার।
সুমন নানা বিষয় নিয়ে অনেক সময় দুশ্চিন্তাগ্রস্ত থাকতেন বলে জানান তার বাবা।
সদর থানার এসআই ও জিডির তদন্ত কর্মকর্তা তারিকুল ইসলাম জানান, পুলিশ বিষয়টি গুরুত্বের সাথে নিয়ে সম্ভাব্য সব স্থানে ব্যাপক অনুসন্ধান চালাচ্ছে। তাছাড়া ডা. সুমনের নিখোঁজের ব্যাপারে বিভিন্ন থানায় ম্যাসেজ পাঠানো হয়েছে।
মাগুরার সিভিল সার্জন ডা. এফবিএম আব্দুল লতিফ বলেন, ‘গত সোমবার সর্বশেষ ডা. সুমন কর্মস্থলে গিয়েছিলেন। তার পর থেকে তিনি নিখোঁজ রয়েছেন। পরিবারের পক্ষ থেকে সদর থানায় জিডি করা হয়েছে। ডা. সুমন লেখাপড়া ও উচ্চতর ডিগ্রির ব্যাপারে কিছুটা মানসিক ডিপ্রেশনে ছিলেন।’

আরও পড়ুন