তালায় ঠিকাদারের হাতে সাংবাদিক লাঞ্ছিত

আপডেট: 09:44:58 07/12/2016



স্টাফ রিপোর্টার : সাতক্ষীরার তালায় এক ঠিকাদারের হাতে সাংবাদিক তপন চক্রবর্তী লাঞ্ছিত হয়েছেন।
বুধবার বিকেল সাড়ে তিনটার দিকে তালা উপজেলা প্রকৌশলীর কার্যালয়ের সামনে ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স এস আর ট্রেডার্স-এর মালিক শহিদুল ইসলাম সোহেল তাকে লাঞ্ছিত করেন।
সাংবাদিক তপন চক্রবর্তী দৈনিক সকালের খবর, দৈনিক স্পন্দন ও বাংলানিউজ টোয়েন্টিফোর ডট কম-এর তালা উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।
সম্প্রতি আঞ্চলিক ও জাতীয় দৈনিকে তালা উপজেলা প্রকৌশলী ও ঠিকাদারের কাজের মান নিয়ে সচিত্র প্রতিবেদন প্রকাশিত হওয়ার জের ধরে এ ঘটনা ঘটে।
সাংবাদিক তপন চক্রবর্তী জানান, বুধবার দুপুরে তিনি পেশাগত দায়িত্ব পালনের জন্য তালা উপজেলা প্রকৌশলীর দপ্তরে যান। এ সময় প্রকৌশলীর দপ্তরে বসা ছিলেন ঠিকাদার শহিদুল ইসলাম সোহেল। সাংবাদিক পরিচয় পেয়েই তিনি ক্ষিপ্ত হয়ে ওঠেন। এক পর্যায়ে অকথ্য ভাষায় সাংবাদিকদের গালিগালাজ করতে থাকেন।
সোহেল বলেন, ‘আমি কে জানিস? কাজ যা-ই করি পত্রিকায় লিখে লাভ হবে না।’
সোহেল দ্বম্ভের সঙ্গে আরো বলেন, ‘আমার কাজ নিয়ে বাড়াবাড়ি করলে দেখে নেবো।’
এক পর্যায়ে সোহেল সাংবাদিক তপন চক্রবর্তীর ওপর চড়াও হয়ে তাকে লাঞ্ছিত করে।
তালা উপজেলা সহকারী প্রকৌশলী বিজনকুমার জানান, সোহেলের কাজ বুধবার বেলা সাড়ে ১২টার দিকে শেষ হয়েছে। তার কাজে বিভিন্ন অভিযোগ থাকায় জেলা নির্বাহী প্রকৌশলী সরেজমিন পরিদর্শন করেছেন।
ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স এস আর ট্রেডার্স-এর মালিক শহিদুল ইসলাম (সোহেল) বলেন, ‘সামান্য একটু ঝামেলা হয়েছে। একটু কথাকাটাকাটি হয়েছে।’
তালা উপজেলা প্রকৌশলী কাজী আবু সাইদ মো. জসিম জানান, অফিসে কাজের ব্যাপারে ঠিকাদারের সঙ্গে একটু কথাকাটাকাটি হয়েছে।

আরও পড়ুন