ত্রিদেশীয় সিরিজ নিয়ে আশাবাদী মাশরাফি

আপডেট: 01:58:11 03/01/2018



img

সুবর্ণভূমি ডেস্ক : শ্রীলঙ্কা ও জিম্বাবুয়েকে নিয়ে আর কদিন বাদে ঘরের মাঠে ত্রিদেশীয় সিরজ খেলবে বাংলাদেশ। নতুন বছরে এই সিরিজে কেমন করবে লাল-সবুজের দল, তা নিয়ে এখন চলছে যত আলোচনা। অবশ্য বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা এই সিরিজে সাফল্যে খুবই আশাবাদী। সবকিছু ঠিকভাবে হলে আসন্ন এই সিরিজে ভালো কিছু করা অসম্ভব নয় বলেও মনে করেন তিনি।
ত্রিদেশীয় সিরিজে সাফল্যে আশাবাদী মাশরাফি বলেন, ‘আমার মনে হয় না আসন্ন সিরিজে কঠিন কিছু হবে। বিশেষ করে ওয়ানডেতে। আমাদের মূল কাজ হবে ঠিকভাবে নিজেদের কাজগুলো করা। তা করতে পারলে সাফল্য আসবেই। ঘরের মাঠে আসন্ন এই সিরিজে আমাদের লক্ষ্য থাকবে জয় পাওয়া।’
তবে দক্ষিণ আফ্রিকা সিরিজের কথা মাথায় রাখা ঠিক হবে না বলে মনে করেন বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক, ‘গত দক্ষিণ আফ্রিকা সফরে আমরা ভালো কিছু করতে পারিনি ঠিক। বাজে সময় যেতেই পারে। তবে তা মাথায় রেখে বসে থাকলে চলবে না। নিজেদের কাজটা আমরা ঠিকভাবে করতে পারলে প্রতিপক্ষকে হারানো কঠিন হবে না ।’
আগামী ১৫ থেকে ২৭ জানুয়ারি মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বসছে আসন্ন ত্রিদেশীয় সিরিজ। এরপর শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। ৩১ জানুয়ারি থেকে ৪ ফেব্রুয়ারি চট্টগ্রামে হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কার দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। ৮ থেকে ১২ ফেব্রুয়ারি শেরেবাংলায় সিরিজের দ্বিতীয় টেস্ট।
১৫ ফেব্রুয়ারি ঢাকায় শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে প্রথম টি-টোয়েন্টি। ১৮ ফেব্রুয়ারি দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি হবে সিলেটে।
সূত্র : এনটিভি

আরও পড়ুন