দর্শনাকে পূর্ণাঙ্গ স্থলবন্দর করার আশ্বাস

আপডেট: 09:24:19 12/07/2017



img

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা শুল্ক স্টেশনের অবকাঠামোগত উন্নয়ন সংক্রান্ত মতবিনিময় সভা বুধবার দুপুরে দর্শনা অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান নজিবুর রহমান। তিনি দর্শনাকে পূর্ণাঙ্গ স্থলবন্দর করার জন্য যা যা করণীয় তা করার চেষ্টা করা হবে বলে আশ্বাস দেন।
যশোর কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট কর্মকর্তা জামাল হোসেন এই সভায় সভাপতিত্ব করেন।
মতবিনিময় সভায় প্রধান অতিথি জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান নজিবুর রহমান বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে একনেক বৈঠকে দেশের ৬৪ জেলার জন্য অবকাঠামোগত উন্নয়নে যেসমস্ত স্থানগুলো রয়েছে, বেছে বেছে সেগুলোকে চিহ্নিত করে উন্নয়নের উচ্চ শিখরে নেওয়া হবে। আমি সেই নির্দেশ মোতাবেক দর্শনা শুল্ক স্টেশনকে বেছে নিয়েছি। এলাকার মানুষের দাবি অনুযায়ী দর্শণাকে পূর্ণাঙ্গ স্থলবন্দর করার বিষয়ে নৌ-পরিবহন মন্ত্রণালয়সহ সংশ্লিষ্টদের সঙ্গে দ্রুত আলোচনাসাপেক্ষে করণীয় নির্ধারণ করবো।’
অনুষ্ঠানের সভাপতি জামাল হোসেন স্বাগত বক্তব্য রাখেন।
এতে বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প করপোরেশন চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) এ কে এম দেলোয়ার হোসেন, চুয়াডাঙ্গার পুলিশ সুপার মো. নিজাম উদ্দীন, রাজস্ব বোর্ড কর্মকর্তা লুৎফর রহমান, স্থলবন্দর বাস্তবায়ন কমিটির আহ্বায়ক ও দর্শনা পৌরসভার মেয়র মতিয়ার রহমান, দর্শনা সরকারি কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলাম, সাবেক জেলা পরিষদ প্রশাসক মাহফুজুর রহমান মনজু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ ও চুয়াডাঙ্গা চেম্বার অব কমার্সের সভাপতি ইয়াকুব হোসেন বক্তৃতা করেন।
সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দর্শনা কেরু অ্যান্ড কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক এ বি এম আরশাদ হোসেন, দামুড়হুদা উপজেলার নির্বাহী অফিসার রফিকুল হাসান প্রমুখ।

আরও পড়ুন