দামুড়হুদায় সাড়ে ১৩ কেজি রুপোর গয়না উদ্ধার

আপডেট: 08:15:56 06/08/2018



img

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা অভিযান চালিয়ে জেলার দামুড়হুদা উপজেলার ভারত সীমান্তবর্তী কামারপাড়া গ্রাম থেকে ১৩ কেজি ৪৬০ গ্রাম রুপোর গয়না উদ্ধার করেছেন। এসময় কামারপাড়া গ্রামের দবীর উদ্দীনের ছেলে আব্দুল আলীম (৪৫) পালিয়ে যান বলে জানানো হয়েছে।
সোমবার সকাল আটটার দিকে এ গয়না উদ্ধার করা হয়। উদ্ধার করা গয়না ও চুয়াডাঙ্গা-ল ১১-১৬৫৯ রেজিস্ট্রেশন নম্বরের লাল রঙের অ্যাপাচি ১৫০ সিসি মোটরসাইকেল জব্দ করে দামুড়হুদা থানায় জমা করা হয়েছে। উদ্ধার করা গয়না ও বাইকের আনুমানিক মূল্য ২২ লাখ ৭৭ হাজার ২০০ টাকা।
আজ সোমবার বিকেল পৌনে পাঁচটার দিকে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক ইমাম হাসান জানান, এদিন সকালে দামুড়হুদার বারাদী বিওপির চহল কমান্ডার নায়েক সোহেল রানাসহ একদল বিজিবি সদস্য গোপনে সংবাদ পেয়ে কামারপাড়া গ্রামের আলীমের বাড়ির অদূরে ওত পেতে থাকেন। আলীম মোটরসাইকেলের পেছনে ঘাস বেঁধে বাড়ির কাছে পৌঁছালে বিজিবি সদস্যরা তার গতিরোধ করেন। এসময় মোটরসাইকেল ফেলে পালিয়ে যান তিনি। এরপর বিজিবি সদস্যরা তার মোটরসাইকেলে থাকা ঘাসের ভেতর থেকে ১৩ কেজি ৪৬০ গ্রাম রুপোর গয়না উদ্ধার করে।
এ ব্যাপারে দামুড়হুদা থানায় মামলা হয়েছে বলে জানান বিজিবি পরিচালক।

আরও পড়ুন