দিনদুপুরে অজ্ঞান পার্টির কবলে দুই ব্যবসায়ী

আপডেট: 01:40:30 10/07/2018



img

চৌগাছা (যশোর) প্রতিনিধি : চৌগাছা পশুহাটে গরু কিনতে আসার পথে অজ্ঞান পার্টির কবলে পড়ে দেড় লক্ষাধিক টাকা খুইয়েছেন মিলন হোসেন ও গৌর ঘোষ নামে মহেশপুরের দুই গরু ব্যবসায়ী।
মিলন মহেশপুর উপজেলার নাটিমা গ্রামের জামির হোসেন এবং গৌর একই উপজেলার শিবেনন্দপুর গ্রামের বদে ঘোষের পুত্র।
রোববার দুপুরের কোনো এক সময়ে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চৌগাছা হাসপাতালে ভর্তি করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত দুই ব্যবসায়ীই অজ্ঞান অবস্থায় চৌগাছা হাসপাতালে ভর্তি রয়েছেন।
হাসপাতাল সূত্রে জানা যায়, রোববার দুপুরে একজনকে চৌগাছা বাজারে এবং অন্যজনকে চৌগাছা হাসপাতাল গেটে কে বা কারা নামিয়ে রেখে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চৌগাছা হাসপাতালে ভর্তি করেন।
হাসপাতালে মিলনের বাবা জামির হোসেন সাংবাদিকদের জানান, তার ছেলে গরু কেনার জন্য বাড়ি থেকে বের হন। পরে সংবাদ পেয়ে হাসপাতালে এসে দেখেন ছেলের এ অবস্থা। তবে তারা কী গাড়িতে করে আসছিলেন আর কখন কোথায় এ ঘটনা ঘটেছে তা তিনি বলতে পারেননি।
তার ছেলেসহ অজ্ঞান দুই ব্যবসায়ীর কাছে দেড় লাখ টাকা ছিল বলে জানান জামির।
চৌগাছা হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত স্বাস্থ্য সহকারী আব্দুল হাই বলেন, প্রথমে একজন ভ্যানচালক অজ্ঞাত একজনকে অজ্ঞান অবস্থায় হাসপাতালের জরুরি বিভাগে রেখে যান। পরে আরেকজনকে হাসপাতালে নিয়ে আসেন অন্য এক ভ্যানচালক। বর্তমানে তাদের চিকিৎসা চলছে।

আরও পড়ুন