দৌলতপুরে ডেঙ্গু আক্রান্ত কলেজছাত্রের মৃত্যু

আপডেট: 05:00:32 21/09/2019



img

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার শ্যামনগর গ্রামে ডেঙ্গু আক্রান্ত এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। তারেক হোসেন (২৫) নামে ওই তরুণের চিকিৎসা নিতে দেরি হয়েছিল বলে জানানো হয়েছে।
আজ শনিবার দুপুর দেড়টার দিকে রাজশাহী মেডিকেলে নেওয়ার পথে তারেকের মৃত্যু হয়। তিনি উপজেলার শ্যামনগর ঈদগাপাড়ার মহির উদ্দিনের ছেলে ও খলিশাকুন্ডি কলেজের স্নাতকের ছাত্র।
পারিবারিক সূত্র জানায়, কয়েকদিন জ্বরে ভোগার পর গতকাল শুক্রবার প্রথমে তারেককে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরীক্ষা-নিরীক্ষায় ডেঙ্গু ধরা পড়ায় আজ শনিবার সকাল দশটায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ডাক্তাররা বেলা ১২টার দিকে তারেককে রাজশাহী মেডিকেলে রেফার করেন। বেলা দেড়টার দিকে রাজশাহী নেওয়ার পথে তার মৃত্যু হয়।
কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার নুরুননাহার বেগম জানান, আশংকাজনক অবস্থায় আজ শনিবার সকালে হাসপাতালে ভর্তি করা হয়েছিল তারেককে। দ্রুত চিকিৎসা দিয়ে তাকে রাজশাহী পাঠানো হয়। তবে চিকিৎসা নিতে দেরি করার ফলে তার মৃত্যু হয়েছে।
এর আগে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় ডেঙ্গু আক্রন্ত হয়ে দুই নারী ও এক মেয়ে শিশুর মৃত্যু হয়।
এদিকে, গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালসহ জেলার বিভিন্ন হাসপাতালে নতুন ২১ জন ডেঙ্গু রোগী ভর্তি হয়েছেন। বর্তমানে জেলার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৭২ জন। আর এ পর্যন্ত জেলায় এক হাজার ১০২ জন ডেঙ্গু রোগী শনাক্ত করা হয়েছে।

আরও পড়ুন