দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ

আপডেট: 11:06:05 02/09/2019



img

স্টাফ রিপোর্টার : যশোরের পল্লীতে মামুন হোসেন (২৩) নামে এক যুবক ৯ বছর বয়সী এক শিশুকে কয়েকদফা ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে আজ (২ সেপ্টেম্বর) দুপুরে কোতোয়ালি থানায় একটি মামলা (যার নম্বর ০৭/০২.০৯.১৯) দায়ের করেছেন।
এজাহারে শিশুটির মা জানান, যশোর সদর উপজেলার রঘুরামপুর এলাকার আব্দুল জলিলের ছেলে মামুন মাস দুয়েক আগে তার মেয়েকে (দ্বিতীয় শ্রেণির ছাত্রী) ফুসলিয়ে বাড়ির পাশে মুক্তেশ্বরী নদীর পাড়ে বাঁশবাগানে নিয়ে প্রথমদফা ধর্ষণ করে। এরপর আরও কয়েকবার সে একইভাবে তাকে ধর্ষণ করে। সর্বশেষ ২৯ আগস্ট তাকে একই জায়গায় নিয়ে ধর্ষণ করে। ওই সময় মেয়েটি চিৎকার দিলে তার মুখ চেপে ধরে এবং এসব কথা কাউকে বলতে নিষেধ করে। কাউকে বলা হলে মেয়েটিকে মেরে বস্তায় ভরে নদীর পানিতে ফেলে দেবে বলে ভয় দেখায়। গত ১ সেপ্টেম্বর দুপুরে মেয়েটি তার মাকে ঘটনা জানায়। এরপর তিনি তার স্বামীকে মোবাইলফোনে বিষয়টি জানান এবং মামলা করবেন বলে সিদ্ধান্ত নেন।
যশোর কোতোয়ালি থানার ইনসপেক্টর শেহাবুর রহমান এ প্রতিনিধিকে বলেন, আজ দুপুরে ধর্ষণের ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে একটি মামলা করেছেন। শিশুটিকে আগামীকাল (৩ সেপ্টেম্বর) ডাক্তারি পরীক্ষা করানো হবে। পুলিশ অভিযুক্তকে আটক করতে অভিযান চালাচ্ছে।

আরও পড়ুন