ধনী প্রার্থী মাশরাফি

আপডেট: 02:50:58 04/12/2018



img

মৌসুমী নিলু, নড়াইল : জাতীয় ওয়ানডে ক্রিকেট দলের সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা একজন ক্রিকেটার হলেও কৃষিখাতেও তিনি বছরে আয় করেন পাঁচ লাখ ২০ হাজার টাকা। নির্বাচনী হলফনামায় এমনটাই উল্লেখ করা হয়েছে।
তার অন্যান্য খাতে আয় দেখানো হয়েছে ব্যবসা থেকে সাত লাখ ২০ হাজার টাকা এবং চাকরি থেকে তিন কোটি ১৭ লাখ চার হাজার টাকা। অন্যান্য খাতে মাশরাফির আয় এক কোটি ৫৫ লাখ চার হাজার ৭০০ টাকা। বছরে তিনি মোট আয় করেন চার কোটি ৮৪ লাখ ৪৮ হাজার ৭০০ টাকা।
মাশরাফি নড়াইল-২ আসনে নৌকার টিকিট পেয়েছেন। এ আসন থেকে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করবেন ২০ দলীয় জোটের অন্যতম শরিক দল ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপির) কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ডক্টর ফরিদুজ্জামান ফরহাদ অথবা নড়াইল-২ আসনের সাবেক এমপি মরহুম শরীফ খসরুজ্জামানের ছেলে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের কেন্দ্রীয় কমিটির যুগ্মসম্পাদক শরীফ কাসাফুদ্দোজা কাফী। অবশ্য মনোনয়নপত্র বাতিল হওয়া জেএসডির প্রার্থী ফকির শওকত আলী আজ নির্বাচন কমিশনে আপিল করছেন।
নড়াইল সদর আসন (নড়াইল-২) নড়াইল পৌরসভা, সদর উপজেলার আটটি ইউনিয়ন এবং লোহাগড়া পৌরসভা ও লোহাগড়া উপজেলার ১২টি ইউনিয়ন নিয়ে গঠিত।
জেলা নির্বাচন অফিস জানায়, এ আসনে বর্তমানে মোট ভোটার সংখ্যা তিন লাখ ১৭ হাজার ৭৮২ জন।

আরও পড়ুন