নওয়াপাড়ায় যুবক খুন, চাপাতিসহ যুবক আটক

আপডেট: 07:07:14 13/04/2018



img

স্টাফ রিপোর্টার : যশোরের অভয়নগরে রবিউল ইসলাম (২৫) নামে এক যুবককে হত্যার ঘটনায় জড়িত অভিযোগে আরিফুল ইসলাম ওরফে আরিফ নামে এক যুবককে আটক করেছে পুলিশ। ধারালো অস্ত্রের আঘাতে নিহত রবিউলের লাশ আজ সকালে উদ্ধার হয়।
এর পর দুপুরে মণিরামপুর উপজেলার সাতনলা গ্রাম থেকে আরিফ নামে সন্দেহভাজন ওই খুনিকে অভয়নগর থানা পুলিশ আটক করে। তার কাছ থেকে একটি চাপাতি উদ্ধার হয় জানিয়ে পুলিশ বলছে, ওই অস্ত্রটিই হত্যার কাজে ব্যবহার করা হয়।
আটক আরিফ অভয়নগর উপজেলার দুর্গাপুর গ্রামের আলী হোসেনের ছেলে। নিহত রবিউল ইসলাম একই উপজেলার বুইকরা গ্রামের গরুর হাট এলাকার আক্কাস আলীর ছেলে।
অভয়নগর থানার এসআই গিয়াস উদ্দিন সুবর্ণভূমিকে জানান, আজ সকালে পুলিশ নওয়াপাড়ার আকিজ জুটমিলের পেছনে রেললাইনের পাশ থেকে রবিউল ইসলাম নামে এক যুবকের লাশ উদ্ধার করে। তার ঘাড়, কপাল, মাথা এবং হাতে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়েছে।
লাশ উদ্ধারের পর পুলিশ হত্যাকাণ্ডের তদন্ত শুরু করে। একপর্যায়ে পুলিশ নিশ্চিত হয়, পূর্বশত্রুতার জের ধরে আরিফ হোসেন নামে এক যুবক রবিউলকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে। আজ দুপুরে হত্যাকাণ্ডের মূল হোতা আরিফকে মণিরামপুর উপজেলার সাতনলা গ্রাম থেকে আটক করা হয়। যে চাপাতি দিয়ে রবিউলকে কুপিয়ে হত্যা করা হয়েছে, আরিফের স্বীকারোক্তি মোতাবেক অভয়নগরের রেলওয়ে বস্তির একটি ময়লাখানা থেকে  সেটিও উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন