নিহত এসআইয়ের পরিবারের পাশে সহকর্মীরা

আপডেট: 09:59:02 08/06/2018



img

স্টাফ রিপোর্টার : যশোরের ঝিকরগাছায় ট্রাকচাপায় নিহত পুলিশের উপপরিদর্শক (এসআই) আহসান উল্লাহের শোকসন্তপ্ত পরিবারের পাশে দাঁড়িয়েছে তার ব্যাচমেট ও সহকর্মীরা।
শুক্রবার দুপুরে ঝিকরগাছার নবীনগরে আহসান উল্লাহর শ্বশুরবাড়িতে পরিবারের প্রতি সমবেদনা জানাতে গিয়ে সহকর্মীরা ছোট মেয়ে অহি বিনতে আহসানের হাতে পাঁচ লাখ এবং নিহতের বাবা হারুন অর রশিদের হাতে এক লাখ টাকার চেক এবং ঈদ সামগ্রী তুলে দেন।
এ সময় উপস্থিত ছিলেন দেশের বিভিন্ন থানায় কর্মরত সহকারী উপ পরিদর্শক (এএসআই) জাকির, রাসেল, সাইফুল, শাহ আলম, মামুন, মাহামুদ, আশরাফুল, খালেদ, ফকির তাইজুর, মো. মুরাদ, বাবুল প্রমুখ।
যশোর জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক (এসআই) মো. মুরাদ বলেন, সড়ক দুর্ঘটনায় ব্যাচমেট সহকর্মীকে হারিয়ে পরিবারের পাশাপাশি আমরাও শোকাগ্রস্ত। শুক্রবার বাংলাদেশ পুলিশের ৩২তম আউটসাইড ক্যাডেট (২০১০ ব্যাচ) এর সব উপ-পরিদর্শকের পক্ষ থেকে নিহতের মেয়ে ও বাবাকে ছয় লাখ টাকার চেক হস্তান্তর করা হয়।
গত ৩০ এপ্রিল বিকেলে যশোর-বেনাপোল মহাসড়কের ঝিকরগাছার নবীনগরে মাটিবাহী একটি ট্রাকচাপায় ঘটনাস্থলেই এসআই আহসান উল্লাহ নিহত হন। তিনি যশোরের কেশবপুর উপজেলার চিংড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ হিসেবে কর্মরত ছিলেন। তিনি মুন্সিগঞ্জ জেলা সদরের চর আব্দুল্লাহপুর গ্রামের হারুন অর রশিদের ছেলে।

আরও পড়ুন