নড়াইলে এসপির দায়িত্ব তদারকিতে আরেক কর্মকর্তা

আপডেট: 07:21:44 21/03/2019



img

নড়াইল প্রতিনিধি : নড়াইলের পুলিশ সুপারের নির্বাচনী দায়িত্ব তদারকির জন্য একজন অতিরিক্ত উপ-মহা পুলিশ পরিদর্শককে দায়িত্ব দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (২১ মার্চ) এ সিদ্ধান্তের একটি চিঠি নড়াইল নির্বাচন অফিসে আসে। এসপির বিরুদ্ধে পক্ষপাতমূলক আচরণের অভিযোগ আসায় নির্বাচন কমিশন এই সিদ্ধান্ত নেয়।
জেলা নির্বাচন অফিসার রাজু আহম্মদ জানান, নির্বাচন কমিশনে কে বা কারা অভিযোগ দিয়েছেন যে, নড়াইলের পুলিশ সুপার মো. জসিম উদ্দিন ২৪ তারিখ অনুষ্ঠিতব্য উপজেলা নির্বাচনে কোনো প্রার্থীর পক্ষে পক্ষপাতমূলক আচরণ করছেন। এ অভিযোগের ভিত্তিতে নড়াইল পুলিশ সুপারের দায়িত্ব তদারকি করার জন্য খুলনা রেঞ্জের একজন অতিরিক্ত উপ-মহা পুলিশ পরিদর্শককে দায়িত্ব দেওয়া হয়েছে। বুধবার (২০ মার্চ) স্বাক্ষরিত এ চিঠি আজ বৃহস্পতিবার নড়াইল নির্বাচন অফিসে এসে পৌঁছেছে।
অভিযোগকারী সম্বন্ধে এক প্রশ্নে নির্বাচন অফিসার বলেন, এটা নির্বাচন কমিশন বলতে পারবে।
এ ব্যাপারে নড়াইলের পুলিশ সুপার মো. জসিম উদ্দিন বিষয়টি স্বীকার করে বলেন, ‘নির্বাচনী কার্যক্রম মনিটরিংয়ের জন্য এ ধরনের পদক্ষেপ বিভিন্ন নির্বাচনে নেওয়া হয়ে থাকে। এছাড়া যে কেউ নির্বাচন কমিশনে অভিযোগ করতেই পারে। আমরা চাই নির্বাচন সুষ্ঠু এবং নিরপেক্ষ হোক। এ জন্য যে যে পদক্ষেপ নেওয়া প্রয়োজন সেসব পদক্ষেপ নেওয়া হবে।’

আরও পড়ুন