নড়াইলে যুবলীগ নেতার বাড়িতে হামলা

আপডেট: 01:40:11 14/02/2018



img

নড়াইল প্রতিনিধি : নড়াইলে ইউনিয়ন যুবলীগের সভাপতি হাফিজুর রহমান বিপ্লবের বাড়িতে প্রতিপক্ষের লোকজন হামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) রাত দুইটার দিকে নড়াগাতি থানার কলাবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। তালা ভেঙে কলাবাড়িয়া গ্রামের গিয়াস তালুকদার ও তার লোকজন ঘরে ঢুকে ৫৩ হাজার টাকা, দুটি সোনার আংটি, একটি চেইন, কানের দুল ও মোটরসাইকেলে কাগজপত্র নিয়ে যায় বলে অভিযোগ রয়েছে।
নড়াইলের কলাবাড়িয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি হাফিজুর রহমান বিপ্লবের স্ত্রী মিতু বেগম বলেন, ‘পূর্বশত্রুতার জের ধরে কলাবাড়িয়া গ্রামের গিয়াস তালুকদার ও তার সহযোগীরা গত রোববার (১১ ফেব্রুয়ারি) আমার স্বামীকে বাড়িতে অতর্কিতে কুপিয়ে গুরুতর জখম করে। আশংকাজনক অবস্থায় তাকে (বিপ্লব) গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার একদিন পর মঙ্গলবার রাতে বাড়িতে ঢুকে গিয়াস তালুকদার ও তার লোকজন পিস্তল ঠেকিয়ে আমাদের ঘরে লুটপাট করে। এ সময় তারা ঘরের আসবাবপত্র ভেঙে টাকা ও স্বর্ণালংকার লুটে নেয়।’
মিতু বেগম আরো বলেন, ‘লুটপাটের সময় বাঁধা দিতে গেলে গিয়াস তালুকদার ও লোকজন আমার আড়াই মাসের শিশু সন্তানের ওপর পিস্তল ঠেকিয়ে হত্যা করতে যায়। চিৎকার করলে তারা লুটপাট করে পালিয়ে যায়।’
এ ব্যাপারে গিয়াস তালুকদারের সঙ্গে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।
তার ভাই কামাল তালুকদার বলেন, ‘এসব অভিযোগ বনোয়াট। ষড়যন্ত্র করে এসব অভিযোগ করা হয়েছে।’
বুধবার সকালে নড়াগাতি থানার সেকেন্ড অফিসার এসআই নজরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন