নড়াইলে অভিযোগপত্রের প্রতিবাদে মানববন্ধন

আপডেট: 07:57:29 30/05/2018



img

নড়াইল প্রতিনিধি : নড়াইলের কালিয়া উপজেলার কলাবাড়িয়া ইউনিয়ন ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো. তরিকুল ইসলাম হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা সাক্ষীদের সাক্ষ্য গ্রহণ না করে আদালতে অভিযোগপত্র দায়ের করায় আজ বুধবার দুপুর ১২টায় স্থানীয় এলাকাবাসী মানববন্ধন কর্মসূচি পালন করেছেন।
ঘণ্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য দেন, নিহতের স্ত্রী সোহাগী বেগম, মামলার জখমি সাক্ষী এনায়েত শেখ, এলাচী বেগম, ইউনিয়নের চার নম্বর ওয়ার্ড সদস্য শের আলী শেখ, গোলাম শেখ প্রমুখ ।
বক্তারা অভিযোগ করেন, মামলার তদন্তকারী কর্মকর্তা নড়াগাতি থানার এসআই মো. নজরুল ইসলাম সাক্ষীদের কাছে না এসে এবং তাদের কাছে কিছু জিজ্ঞাসাবাদ না করে মোটা টাকা উৎকোচ নিয়ে তরিকুল হত্যা মামলার আসামিদের পক্ষে আদালতে অভিযোগপত্র দায়ের করেছেন। তারা এর তীব্র নিন্দা এবং আদালতে দাখিল করা অভিযোগপত্র প্রত্যাহারের দাবি করছি। সেই সঙ্গে পুলিশ কর্মকর্তার শাস্তির দাবি করেন বক্তারা।
জানতে চাইলে তদন্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম অভিযোগ অস্বীকার করেন। তিনি দাবি করেন, তরিকুল হত্যা মামলার জখমি সাক্ষীসহ অন্যান্য সাক্ষীদের জবানবন্দি নিয়েই আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়েছে।

আরও পড়ুন