নড়াইল ফুটবলে ঢাকা ব্রাদার্স চ্যাম্পিয়ন

আপডেট: 08:19:26 15/05/2018



img
img

নড়াইল প্রতিনিধি : শেষ হলো নড়াইল জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে। ফাইনাল ম্যাচে ট্রাইবেকারে ৫-৩ গোলে ঝিনাইদহ জেলা ফুটবল দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ঢাকা ব্রাদার্স ইউনিয়ন।
রোববার (১৫ মে) বিকেলে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে ফাইনালে খেলা অনুষ্ঠিত হয়।
শুরু থেকে উভয় দল আক্রমণ-পাল্টা আক্রমণে খেলা জমিয়ে তোলে। তবে খেলার অধিকাংশ সময় বল ঝিনাইদহের নিয়ন্ত্রণে ছিল। প্রথমার্ধের পাঁচ মিনিটে ঝিনাইদহের তরিকুল ইসলাম ম্যাসি গোল করে দলকে এগিয়ে নেন।
পিছিয়ে পড়ে দ্বিতীয়ার্ধের শুরু থেকে ব্রাদার্স ইউনিয়ন প্রতিপক্ষের ওপর চড়াও হয়ে খেলতে থাকে। এই অর্ধের ৩২ মিনিটে ব্রাদার্স ইউনিয়নের বিদেশি খেলোয়াড় বেলাল গোল করে খেলায় সমতা আনেন। বাদবাকি সময়ে আর কোনো গোল না হওয়ায় খেলা টাইব্রেকারে গড়ায়। টাইব্রেকারে ব্রাদার্স ইউনিয়ন চারটি গোল করতে সক্ষম হয়। আর ঝিনাইদহ মাত্র দুটি গোল করতে পারে।
ফাইনাল ম্যাচে ঝিনাইদহের তরিকুল ইসলাম ম্যাসি শ্রেষ্ঠ খেলোয়াড় ও ব্রাদার্স ইউনিয়নের বিদেশি খেলোয়াড় বেলাল টুর্নামেন্ট-সেরা নির্বাচিত হন।
খেলা পরিচালনা করেন মোস্তফা কামাল, শামীম আকবর খান, উজ্জল কুমার বিশ্বাস ও শাহিন বিশ্বাস।
জেলা প্রশাসক মো. এমদাদুল হক চৌধুরীর সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন, রানার আপ ও শ্রেষ্ঠ খেলোয়াড়দের পুরস্কার প্রদান করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী শ্রীবীরেন শিকদার।
এসময় আরো উপস্থিত ছিলেন নড়াইল জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, পুলিশ সুপার মো. জসিম উদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, টুর্নামেন্ট কমিটির সম্পাদক মো. হাসানুজ্জামান প্রমুখ।
জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে টুর্নামেন্টে কলকাতা মোহামেডান স্পোর্টিং ক্লাব ও ঢাকা ব্রাদার্স ইউনিয়নসহ ১২টি দল অংশ নেয়। টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দল এক লাখ টাকা ও রানার আপ দল পঞ্চাশ হাজার টাকা প্রাইজমানি পেয়েছে।