সেবার মানে সন্তুষ্ট স্বাস্থ্য অতিরিক্ত সচিব

আপডেট: 03:21:22 24/07/2019



img

স্টাফ রিপোর্টার: স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (উন্নয়ন) বাবলু কুমার সাহা বলেছেন, হাসপাতালের সেবার মান আরও বৃদ্ধি করতে হবে।  এলক্ষ্যে অবকাঠামো উন্নয়ন, প্রয়োজনে জনবল বৃদ্ধি এবং পুরাতন ভবন ভেঙ্গে সেখানে অচিরেই নতুন ভবন স্থাপন  করা হবে।
আজ বুধবার বেলা ১১টার দিকে যশোর জেনারেল হাসপাতাল পরিদর্শনে আসেন তিনি।
হাসপাতাল পরিদর্শনশেষে তিনি বলেন, সেবার মান উন্নয়নের কোনো শেষ নেই।  যশোর জেনারেল হাসপাতালের পরিষ্কার পরিচ্ছন্নতা, রোগীদের সেবার মানসহ বিভিন্ন বিষয় আমি খুশি।  তবে অবকাঠামোগত কিছু সমস্যা রয়েছে।  এ সমস্যা আগামীতে কীভাবে লাঘব করা যায়- সে বিষয়ে কাজ করার চেষ্টা করব।
এসময় হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার আবুল কালম আজাদ লিটু, যশোর মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. গিয়াস উদ্দিন, ডেপুটি সিভিল সার্জন ডা. হারুনর রশিদ, ডা. আব্দুর রউফ, ডা. আকতারুজ্জামান, ডা. রবিউল ইসলাম, ডা. এবিএম সাইফুল ইসলাম, ডা. মাহবুবুর রহামান উপস্থিত ছিলেন।
তত্ত্বাবধায়ক ডা. আবুল কালাম আজাদ লিটু বলেন, অতিরিক্ত সচিব স্যারকে আমরা হাসপাতালের তিনটি সমস্যার কথা বলেছি।  করোনারি কেয়ার ইউনিট বিল্ডিংয়ের ওপর তৃতীয়তলায় আইসিইউ করা, নতুন বিল্ডিং এবং জনবল বৃদ্ধির প্রস্তাব তুলে ধরেছি।  তিনি অচিরেই এগুলো সমাধানের আশ্বাস দিয়েছে।

আরও পড়ুন