পলাশ রথি রিমনের মায়ের মৃত্যু

আপডেট: 11:34:23 10/08/2018



img

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগ নেতা হায়দার গনি খান পলাশ, ব্যবসায়ী কুদরত খান রথি, সাংবাদিক সাজ্জাদ গনি খান রিমনের মা শামসুন্নাহার (৯১) মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
শুক্রবার বিকেল সাড়ে পাঁচটার দিকে যশোর শহরের ১৫০, ঘোপ জেল রোডের বাসভবনে তিনি মারা যান। তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে ভুগছিলেন।
শামসুন্নাহার সাত ছেলে, তিন মেয়েসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন। তার স্বামী মরহুম ওসমান গনি খান সরকারি কর্মকর্তা ছিলেন। তার এক ছেলে রিমন খান হজব্রত পালনের উদ্দেশে বর্তমানে সৌদি আরব রয়েছেন।
শনিবার বাদ জোহর ঘোপ জেল রোড মসজিদ প্রাঙ্গণে মরহুমার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে ঘোপ কবরস্থানে তাকে দাফন করা হবে বলে হায়দার গনি খান পলাশ জানিয়েছেন। 
এদিকে, শামসুন্নাহারের মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে জানিয়েছেন যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য ও দৈনিক স্পন্দন পত্রিকার  প্রকাশক ও সম্পাদক শেখ আফিল উদ্দিন, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন ও সম্পাদক এসএম তৌহিদুর রহমান, দৈনিক স্পন্দনের নির্বাহী সম্পাদক মাহাবুব আলম লাবলু, যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) সভাপতি সাজেদ রহমান, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিলন, বিএফইউজের সহসভাপতি মনোতোষ বসু, যুগ্ম মহাসচিব সাকিরুল কবীর রিটন, নির্বাহী সদস্য নূর ইমাম বাবুল ও গোপীনাথ দাস, সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি নূর ইসলাম ও সাধারণ সম্পাদক এম আইয়ুব, ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েন জেলা শাখার সভাপতি মনিরুজ্জামান মুনীর, সাধারণ সম্পাদক গালিব হাসান পিল্টু, ফ্রেন্ডস ক্লাবের সভাপতি মাহমুদ এলাহী মানু, সাধারণ সম্পাদক কাজী আশরাফুল আজাদ প্রমুখ। তারা মরহুমার বিদেহি আত্মার শান্তি কামনা করেছেন।

আরও পড়ুন