পাইকগাছাবাসীর জন্য কাজ করতে চান ড. মসিউর

আপডেট: 02:12:41 17/04/2018



img

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা ড. মসিউর রহমান পাইকগাছা-কয়রার আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন, আপনারা চাইলে আমি আপনারদের জন্য কাজ করতে চাই। এ জন্য আপনাদের চাওয়া-পাওয়া এবং ইচ্ছার বিষয়টি দলের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট জানাতে হবে। এ ক্ষেত্রে দল নিশ্চয় বিষয়টি বিবেচনা করবে।
ড. মসিউর আগামী নির্বাচনে খুলনা-৬ (পাইকগাছা-কয়রা) আসনে আওয়ামী লীগের টিকেটে নির্বাচন করতে পারেন বলে এলাকায় গুঞ্জন রয়েছে। তিনি প্রায়ই এলাকায় নানা অনুষ্ঠানে আসছেন।
সোমবার বিকেলে পাইকগাছা পৌরসভা মাঠে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে পাইকগাছা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি ছিলেন তিনি। সেখানে বক্তৃতাকালে ড. মসিউর উল্লিখিত কথাগুলো বলেন।
এই জনসভায় স্থানীয় আওয়ামী লীগের অনেক নেতাকর্মী হাজির থাকলেও ছিলেন না এই আসনের সংসদ সদস্য। এ নিয়ে দলের মধ্যে নানা কথাবার্তা চলছে।
তিনি বলেন, ‘আমি বঙ্গবন্ধুর একান্ত সচিব ছিলাম। সরকারি কর্মকর্তা, সরকার ও দলের গুরুত্বপূর্ণ স্থানে কাজ করেছি। বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে কাজ করতে গিয়ে কাছ থেকে দেখেছি দেশ ও মানুষের প্রতি তাদের ভালোবাসা। ভালোবাসায় অনুপ্রাণিত হয়ে আমি দীর্ঘ ৪৫ বছর তাদের সাথে কাজ করার সুযোগ পেয়েছি। ভবিষ্যতেও দেশ ও মানুষের জন্য কাজ করতে চাই।’
খুলনা-৬ আসনের নির্বাচন প্রসঙ্গে ড. মসিউর বলেন, ‘দেশের যে কোনো এলাকার চেয়ে পাইকগাছা-কয়রার সমস্যায় ভিন্নতা রয়েছে। সুপেয় পানির সংকট, লবণাক্ততা ও দুর্বল বাঁধ এ এলাকার প্রধান সমস্যা। এসব সমস্যা সমাধানে আলাদা গুরুত্ব দেওয়া দরকার।’
তিনি বলেন, ‘এখন জনগণ অনেক সচেতন। যে কোনো ব্যক্তিকে জনগণ ভোট দেয় না। দলও জনগণের ইচ্ছার বিরুদ্ধে প্রার্থী নির্ধারণ করে না। এ জন্য প্রত্যেক প্রার্থীকে জনগণের কাছে আস্থা অর্জন করতে হবে।’
উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক গাজী মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও সদস্য সচিব মো. রশিদুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠিত জনসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপদেষ্টা-পত্নী রওশন রহমান ইভা, জেলা আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম রিপন, মোহাম্মদ নূরুজ্জামান, ডা. শেখ মোহাম্মদ শহীদ উল­াহ, জেলা পরিষদ সদস্য খালেদীন রশিদী সুকর্ণ, খুলনা জেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ হাওলাদার, আওয়ামী লীগ নেতা শেখ কামরুল হাসান টিপু প্রমুখ।

আরও পড়ুন