পাইকগাছায় মারপিটে আহত যুবকের মৃত্যু

আপডেট: 01:41:51 16/04/2018



img

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছায় মোবাইল ফোন মেরামত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত যুবক রাসেলের মৃত্যু হয়েছে।
হামলা ও মারপিটের একদিন পর রোববার বিকেল পাঁচটার দিকে খুলনার একটি বেসরকারি হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে রাসেলের চাচা শাহাজান নিশ্চিত করেছেন।
স্থানীয়রা জানান, শনিবার বিকেল পাঁচটার দিকে উপজেলার নতুন বাজারে শামীম মোবাইল সার্ভিসিং সেন্টারে মোবাইল ফোন মেরামত করানোর টাকা নিয়ে বিবাদ বাধে। সার্ভিসিং সেন্টারের মালিক শামীম আহম্মেদের সঙ্গে মোবাইল মেরামতকারী মটবাটী গ্রামের মোহাম্মদ মোল­ার ছেলে শফিকুল ইসলামের বাকবিতণ্ডা ও এক পর্যায়ে মারপিটের ঘটনা ঘটে। শামীম আহম্মেদের কাছ থেকে প্রশিক্ষণ নেওয়া গোপালপুর গ্রামের মতলেব সরদারের ছেলে রাসেল (২২) মারপিট ঠেকাতে যান। পরে শফিকুল তার লোকজনকে ডেকে এনে নতুন বাজার তিন রাস্তার মোড়ে রাসেলকে বেদম মারপিট করে। পরে স্থানীয় লোকজন আহত রাসেলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় রেফার করেন। খুলনার একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রোববার বিকেল পাঁচটার দিকে রাসেলের মৃত্যু হয়।
রাসেলের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ এলাকাবাসী নতুন বাজার এলাকার সড়ক অবরোধ করে হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

আরও পড়ুন