পুকুরে ডুবে চাচাতভাই দু'শিশুর মৃত্যু

আপডেট: 01:21:14 26/08/2019



img

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি : যশোরের বাঘারপাড়ায় পুকুরে ডুবে সাদ (৫) ও আল আমিন (সাড়ে ৫) নামে একই পরিবারের দুই শিশুর মৃত্যু হয়েছে। তারা সম্পর্কে চাচাতো ভাই। বুধবার (২১ আগস্ট) দুপুরে বাঘারপাড়া উপজেলার নারিকেলবাড়িয়ায় এ ঘটনা ঘটে। বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।
সাদ জামাল উদ্দিনের ও আলামিন সৈয়দ আলীর ছেলে।
পরিবার ও প্রতিবেশীরা জানায়, বেলা ১২টার দিকে শিশু দুটিকে পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও পাচ্ছিল না। একপর্যায়ে বাড়ির কাছে একটি পুকুরে তাদের ভাসতে দেখে উদ্ধার করে বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দু’জনকেই মৃত ঘোষণা করেন।
আল আমিনের চাচাতো ভাই তুহিন আলম জানান, আল আমিন স্থানীয় একটি মাদ্রাসায় মক্তব শ্রেণিতে পড়ে। মাদ্রাসা থেকে বাড়ি ফিরে পুকুরের কাছে সে সাদের সঙ্গে খেলা করছিল। পরে বাড়ির পাশের একটি পুকুরে তাদের ভাসতে দেখা যায়।
বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার কৌশিক আশরাফ বলেন, ‘দুই শিশুকে মৃত অবস্থায় পেয়েছি। দ্রুত ইসিজি করে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।’
এ বিষয়ে ওসি জসীম উদ্দিন বলেন, ‘ময়নাতদন্ত ছাড়া মরদেহ নেওয়ার আবেদনের পরিপ্রেক্ষিতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।’

আরও পড়ুন