পুত্রবধূূ ধর্ষণের অভিযোগে শ্বশুর আটক

আপডেট: 10:11:50 01/09/2019



img

পুত্রবধূূ ধর্ষণের অভিযোগে যশোরে শ্বশুর আটক

স্টাফ রিপোর্টার : যশোরে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর আমির মিয়াকে (৫৫) আটক করেছে পুলিশ।  
আমির মিয়া যশোর সদর উপজেলার সাড়াপোল এলাকার লেদু মিয়ার ছেলে।
পুত্রবধূ জানিয়েছেন, মাস তিনেক আগে (৩ রমজান) তিনি সাড়াপোল এলাকার আমির মিয়ার ছেলে দিনমজুর ইব্রাহিমকে ভালবেসে বিয়ে করেন।  নিজে নিজে বিয়ে করায় পরিবারের লোকজনের সাথে কোনও যোগাযোগ নেই তার।  বিয়ের এক সপ্তাহের মাথায় শ্বশুর একদিন মোবাইলফোন নিয়ে এসে বলেন, ‘মোবাইলে গান হচ্ছে না, ঠিক করে দাও।’ তিনি মোবাইল হাতে নিয়ে ভিডিও ওপেন করে দেখেন, তাতে খারাপ ছবি রয়েছে।  বিষয়টি শাশুড়িকে জানালেও তিনি কোনও গুরুত্ব দেননি।
এরপর একদিন জোর করে মুখ চেপে তাকে ধর্ষণ করেন শ্বশুর।  এবং বিষয়টি তার ছেলেকে জানালে এ বাড়িতে থাকতে দেয়া হবে না বলে শাসায়।  বাপেরবাড়ির সাথে যোগাযোগ নেই, আবার এখান থেকে তাড়িয়ে দিলে কোথায় যাবেন- সে ভয়ে প্রথমে কাউকেই এটি বলেননি।  এরপর আরও কয়েকবার তাকে ধর্ষণ করা হয়। বিষয়টি স্বামী ও শাশুড়িকে জানালেও কোনও কিছু বলেননি তারা।
গত ৩০ আগস্ট তিনি তার খালাবাড়ি শেখহাটিতে চলে যান।  পরদিন শ্বশুরও তার খালাবাড়িতে যান।  এবং কথা বলার একপর্যায়ে বলেন, ‘বৌমা একটা কিচ (চুমু) দাও।  এই কথা তার খালা শুনতে পান।  তখন তিনি জানতে চাইলে তাকে সত্য কথা বলেন এবং রাতে শ্বশুরকে পুলিশে দেয়া হয়।
কোতয়ালি থানার ওসি (তদন্ত) সমীর কুমার সরকার জানিয়েছেন, পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে আমির মিয়া নামে একজনকে আটক করা হয়েছে।  তার বিরুদ্ধে এখনও মামলা হয়নি। 

আরও পড়ুন