পুরস্কার পেলেন যশোরের দশ রিপোর্টার

আপডেট: 07:50:08 11/04/2018



img

স্টাফ রিপোর্টার : নিউজ নেটওয়ার্ক আয়োজিত ধর্মীয় সহিষ্ণুতা বিষয়ক রিপোর্টিং প্রতিযোগিতায় পুরস্কার পেয়েছেন যশোরের দশ সাংবাদিক।
বুধবার দুপুরে প্রেসক্লাব যশোর মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক আবদুল আওয়াল।
পুরস্কারপ্রাপ্তরা হলেন- ‘যশোরে হিন্দু ছাত্রাবাসে বসবাস দুই হাজার শিক্ষার্থীদের ঘরে শান্তি থাকলেও বাইরের অশান্তি নিয়েই দুশ্চিন্তা’ শীর্ষক প্রতিবেদনের জন্য সমাজের কথার বার্তা সম্পাদক ও যায়যায়দিনের প্রতিনিধি মিলন রহমান, ‘ঈর্ষার আগুনে পুড়ছে বল্লবপুরের মানুষ’ শীর্ষক প্রতিবেদনের জন্য দৈনিক যুগান্তরের ব্যুরো প্রধান ইন্দ্রজিৎ রায়, ‘জীবন্ত মানুষ এরা মায়ের সন্তান’ শিরোনামের প্রতিবেদনের জন্য দৈনিক গ্রামের কাগজের স্বপ্না দেবনাথ, ‘সংখ্যালঘু নির্যাতনের নেপথ্যে সম্পদ দখল’ প্রতিবেদনের জন্য আলোকিত বাংলাদেশের প্রতিনিধি তবিবর রহমান, ‘অন্ধকারেও আলোকিত মালোপাড়া’ প্রতিবেদনের জন্য নিউএজ প্রতিনিধি সাইফুর রহমান সাইফ, ‘ধর্মীয় অসহিষ্ণুতায় সমাজ ও রাষ্ট্রের উন্নয়নে বাধা সৃষ্টি হচ্ছে’ শিরোনামে প্রতিবেদনের জন্য ইত্তেফাকের বেনাপোল প্রতিনিধি কাজী শাহজাহান সবুজ, ‘ঈশ্বরপুত্রদের মানুষ হবার লড়াই’ প্রতিবেদনের জন্য দৈনিক প্রতিদিনের কথার সিনিয়র রিপোর্টার প্রণব দাস, ‘যশোরের হরিজন সম্প্রদায়; অচ্ছুৎ মানুষের অভিশপ্ত জীবন’ রিপোর্টের জন্য আরটিভির প্রতিনিধি বিএম ফারুক, ‘শ্রীশ্রীহরিসভা মন্দির সম্প্রীতির সেতুবন্ধন’ প্রতিবেদনের জন্য দেশ টিভির প্রতিনিধি আমিনুর রহমান মামুন এবং ‘যশোরের ঋষি নারীরা কাজ করছেন পুরুষের পাশাপাশি’ শীর্ষক প্রতিবেদনের জন্য দৈনিক গ্রামের কাগজের মিনা বিশ্বাস।
পুরস্কার প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নিউজ নেটওয়ার্কের সমন্বয়ক ও দৈনিক প্রতিদিনের কথার ভারপ্রাপ্ত সম্পাদক ফারাজী আহমেদ সাঈদ বুলবুল। শুভেচ্ছা বক্তব্য দেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন। সঞ্চালনা করেন মুসলিমা আক্তার মৌ।

আরও পড়ুন