পৃথক দুর্ঘটনায় মিলশ্রমিকের মৃত্যু, আহত ২

আপডেট: 06:58:49 09/02/2019



img

স্টাফ রিপোর্টার : যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় একজন মিলশ্রমিক নিহত এবং দু’জন আহত হয়েছেন।
নিহতের নাম সুলতান আরেফিন (৪০)। তিনি যশোর সদরের কচুয়া ইউনিয়নের ঘোপপাড়া এলাকার শাকের আলী মোল্যার ছেলে এবং আহাদ জুট মিলের কর্মচারী।
আহত দুজন হলেন যশোর সদরের চুড়ামনকাটি এলাকার শাহাদত হোসেনের ছেলে একরামুল হোসেন (৪০) এবং ঝাউদিয়া গ্রামের আবুল হোসেনের ছেলে শাহিনূর রহমান (৩০)।
নিহতের ভাই তুহিন সুবর্ণভূমিকে জানান, শনিবার ভোরে সুলতান আরেফিন বাইসাইকেলযোগে মিল থেকে কাজ শেষে বাড়ির দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে যশোর-নড়াইল সড়কের হামিদপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি অ্যাম্বুলেন্স তাকে ধাক্কা দেয়। খবর পেয়ে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে আনা হয়। ওইসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি বলেন, অ্যাম্বুলেন্সচালক সেইসময় মোবাইলফোনে কথা বলছিল।
জানতে চাইলে যশোর কোতোয়ালি থানার ওসি অপূর্ব হাসান সড়ক দুর্ঘটনায় মিলশ্রমিকের মৃত্যুর বিষয়টি তার জানা নেই বলে জানিয়েছেন।
অপরদিকে, সকাল ৮টার দিকে যশোর-ঝিনাইদহ সড়কের সাতমাইল এলাকায় একটি নসিমনের চাকা খুলে গেলে সেটি উল্টে যায়। এতে নসিমনচালক শাহিনূর ও তারসঙ্গী একরামুল আহত হন।
শাহিনুর সুবর্ণভূমিকে জানান, তিনি সকালে নসিমনে করে মাছ নিয়ে বারবাজার যাচ্ছিলেন। সাতমাইল এলাকায় পৌঁছালে ডানপাশের চাকা খুলে গাড়ি উল্টে যায়। এসময় স্থানীয়রা তাকে ও ইকরামুলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।
হাসপাতালের জরুরি বিভাগের ডা. আহম্মেদ তারেক শামস একই বিভাগের ডাক্তার আব্দুর রশিদের উদ্ধৃতি দিয়ে সুবর্ণভূমিকে বলেন, হাসপাতালে আনার আগেই সুলতানের মৃত্যু হয়েছে। আহতদের মধ্যে ইকরামুলের অবস্থা আশঙ্কাজনক।

আরও পড়ুন