পেট্রোল ঢেলে আগুন জ্বেলে মাকে পুড়িয়ে মারলো ছেলে

আপডেট: 02:16:20 14/09/2017



গোবিন্দ দেবনাথ,  আগরতলা (ত্রিপুরা) : বাইক কিনে না দেওয়ায় মাকে পুড়িয়ে মারলো ছেলে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ত্রিপুরার গোমতী জেলার  কিল্লা থানার অধীন তাইরূপা বাড়িতে।
বুধবার মৃতদেহ উদ্ধারের খবরে গোটা এলাকায় শোকের ছায়া নেমে আসে। পুলিশ মাতৃঘাতক ছেলেকে গ্রেফতার করেছে।
ত্রিপুরা কুমার জমাতিয়ার ছেলে শালু জমাতিয়া কিছুদিন যাবৎ বাইক কিনে দেওয়ার জন্য বায়না ধরেছিল। নিম্ন আয়ের পরিবার তাদের। শখ পূরণ কঠিন। কিন্তু ছেলে সেটা বুঝতে নারাজ। ইদানীং শালু বাইকের জন্য মা রাধাপ্রিয়া জমাতিয়ার ওপর পীড়াপীড়ি করছিল।
মা বাইক কেনার জন্য টাকা দিতে পারবেন না বলে ছেলে শালুকে পত্রপাঠ বিদায় করে দেন। হতাশ হয়ে শালু নেশাসক্ত হয়ে পড়ে। পরিবারে অশান্তি বাড়তে থাকে। মদ্যপ অবস্থায় রাতে বাড়ি ফিরে মায়ের সঙ্গে বিবাদে লিপ্ত হয়।
মা-ছেলের মধ্যে তর্কাতর্কি শুরু হয়। শালু পেট্রোল ঢেলে দেয় মায়ের শরীরে এবং দেশলাইকাঠি জ্বালিয়ে আগুন দেয়। মুহূর্তের মধ্যে মায়ের শরীরের পুরোটা অগ্নিদগ্ধ হয়। তিনি আর্তনাদ করলে আশেপাশের লেকজন গিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। কিন্তু শেষ পর্যন্ত নিজ বাড়িতেই মারা যান রাধাপ্রিয়া জমাতিয়া।
খবর পেয়ে কিল্লা থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় ময়নাতদন্তের জন্য। পুলিশ মামলা নিয়ে ছেলেকে গ্রেফতার করেছ।

আরও পড়ুন