ফটোসাংবাদিক পিল্টুর মায়ের মৃত্যু

আপডেট: 09:06:44 11/10/2018



img

স্টাফ রিপোর্টার : যশোরের ফটোসাংবাদিক গালিব হাসান পিল্টুর মা শাকেরোন্নেছা (৬০) মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
আজ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে শহরের পূর্ববারান্দীপাড়া ঢাকা রোডের বাসভবনে তিনি মারা যান।
পিল্টু জানান, তার মা প্রায় এক দশক আগে মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে অসুস্থ হয়ে পড়েন। এরপর থেকে তিনি কার্যত শয্যাশায়ী ছিলেন। গেল সপ্তায় গুরুতর অসুস্থ হয়ে পড়ায় তাকে শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসার পর কিছুটা উন্নতি হওয়ায় গত মঙ্গলবার তাকে বাসায় নিয়ে যাওয়া হয়। কিন্তু আজ সন্ধ্যায় তিনি না ফেরার দেশে চলে যান।
শাকেরোন্নেছা মরহুম শহিদুল ইসলামের স্ত্রী। তিনি দুই ছেলে, এক মেয়েসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন।
তার বড় ছেলে গালিব হাসান পিল্টু অনলাইন নিউজপোর্টাল সুবর্ণভূমি ও দৈনিক কল্যাণে কর্মরত। এছাড়া তিনি সাংবাদিক ইউনিয়ন যশোরের কোষাধ্যক্ষ ও ফটো জার্নালিস্টস অ্যাসোসিয়েশন জেলা শাখার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।
পিল্টু জানান, আগামীকাল বাদজুমা সদর উপজেলার দেয়াড়া গ্রামে তার মায়ের নামাজে জানাজা হবে। পরে ওই গ্রামে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করার সিদ্ধান্ত হয়েছে। এর আগে শহরের বারান্দীপাড়ার বাসভবন এলাকায় একবার জানাজা হতে পারে বলে তিনি জানান।
পিল্টুর মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি শহিদ জয় ও সাধারণ সম্পাদক আকরামুজ্জামান। এক বিবৃতিতে তারা মরহুমের রুহের মাগফেরাত ও শোকসন্তপ্ত পরিবার-সদস্যদের প্রতি সমবেদনা জানান।
সুবর্ণভূমি সম্পাদক আহসান কবীরও পোর্টালটির কর্মী পিল্টুর মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

আরও পড়ুন