ফিরেই হাসপাতালে সাকিব

আপডেট: 05:17:42 28/09/2018



img

সুবর্ণভূমি ডেস্ক : গত জানুয়ারিতে জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কার বিপক্ষে ত্রিদেশীয় সিরিজে বাঁ হাতের কনিষ্ঠায় আঘাত পান বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসান। অনেকবার অস্ত্রোপচার করাতে চেয়েও বছরজুড়ে সিরিজের গুরুত্ব বিবেচনা করে তা করানো হয়ে ওঠেনি। সেটিরই চড়া মাশুল এশিয়া কাপের মতো টুর্নামেন্ট থেকে ছিটকে পড়ে দিতে হয়েছে সাকিবকে। এবার হাসপাতালে গিয়ে হাতের চিকিৎসা করিয়েছেন সাকিব। তবে প্রায় এক বছর আঘাত বয়ে বেড়ানোয় আশঙ্কাজনক অবস্থায় ছিলেন বলে জানিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার।
আজ শুক্রবার নিজের ফেসবুক পেজে সাকিব লিখেছেন, ‘হাতের ব্যথায় যখন দল ছেড়ে দেশে ফিরছি, তখনো বুঝতে পারিনি এত খারাপ পরিস্থিতির সম্মুখীন হতে হবে। দেশে আসার পর প্রচণ্ড ব্যথা অনুভব ও হাত অস্বাভাবিক রকম ফুলে যাওয়ায় দ্রুত হসপিটালে অ্যাডমিট হয়ে একটি সার্জারি করাতে হয়েছে। আঙুলের ভেতর ইনজেকশনের ফলে ৬০-৭০ সেন্টিমিটার পুঁজ বের করতে হয়েছে। আপনাদের দোয়ায় খুব অল্পের জন্য বড় ধরনের বিপদ থেকে এই যাত্রায় রক্ষা পেয়েছি, তবে দ্রুত আরো একটি সার্জারি করাতে হবে। আপনাদের সকলের দোয়া প্রার্থনা করছি। আপনাদের দোয়া ও ভালোবাসায় দ্রুত সুস্থ হয়ে বাংলাদেশ দলের প্রতিনিধিত্ব করতে পারি। ধন্যবাদ।’
দেশের জন্য খেলতে গিয়ে হাতের চোট না সারানোর মাশুল এবার বেশ ভালোভাবেই গুনতে হয়েছে সাকিবকে। আগামী ৩০ তারিখ থেকে শুরু হওয়া জিম্বাবুয়ে সিরিজেও বাংলাদেশ পাবে না এই অলরাউন্ডারকে।
সূত্র : এনটিভি