বাঘারপাড়ায় কৃতী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

আপডেট: 05:55:42 07/12/2017



img

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি : বৃহস্পতিবার বাঘারপাড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির আয়োজনে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও অবসরপ্রাপ্ত শিক্ষক-কর্মচারীদের মাঝে আর্থিক সুবিধার চেক বিতরণ করা হয়েছে।
এদিন দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সংক্রান্ত এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি বজলুর রহমান।
এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার শাহানাজ বেগম।
সমিতির সাধারণ সম্পাদক এমদাদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নূর মুহাম্মদ তেজারত।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন রায়পুর কলেজিয়েট স্কুলের অধ্যক্ষ কামরুজ্জামান জামাত, শিক্ষক সমিতির সহসভাপতি জুলহাস উদ্দিন, উপদেষ্টা হুমায়ুন কবির, মাস্টার আবু সাঈদ, সেকেন্দারপুর মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী রেহানা খাতুন রিক্তা ও নারিকেলবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের একই শ্রেণির ছাত্র শাকিল হাসান প্রমুখ।
অনুষ্ঠানে মোট  ৫১ বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা হিসেবে নগদ অর্থ প্রদান করা হয়। এর মধ্যে ট্যালেন্টপুলে দশজনকে ৮০০ টাকা ও সাধারণ গ্রেডের ৪১ জনকে দেওয়া হয় ৬০০ টাকা করে। একই সঙ্গে শিক্ষক সমিতির ফান্ড থেকে দুইজন অবসরপ্রাপ্ত কর্মচারীর মাঝে চেক বিতরণ করা হয়।

আরও পড়ুন