বাঘারপাড়ায় বাজ পড়ে চারজন হতাহত

আপডেট: 07:49:31 13/09/2018



img
img
img

স্টাফ রিপোর্টার বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি : যশোরের বাঘারপাড়ায় বাজ পড়ে মোহাম্মদ আলী (১৪) ও সাব্বির হোসেন (২২) নামে দুইজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে হোসেন আলী সরদারের ছেলে মোহাম্মদ আলী সপ্তম শ্রেণির ছাত্র। আর সাহাবার মোল্লার ছেলে সাব্বির হোসেন দোকান কর্মচারী।
একই ঘটনায় রেজোয়ান হোসেন (১৪) ও মিতু খাতুন (১৪) নামে আরো দুই শিক্ষার্থী আহত হয়। আহতরা যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে বাঘারপাড়া উপজেলার কিসমত মাহমুদপুর গ্রামে। আহত এবং নিহতরা সবাই কিসমত মাহমুদপুর মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী।
নিহত মোহাম্মদ আলীর মামি রেবা বেগম সুবর্ণভূমিকে বলেন, ‘আজ বেলা সাড়ে ১২টার দিকে আমার ভাগনে, জালাল ও সাব্বির বাড়ির পাশে স্কুলের গায়ে জালালের চায়ের দোকানের বেঞ্চে বসে ছিল। আকাশ মেঘাচ্ছন্ন ছিল। হঠাৎ করে বাজ পড়ে। এতে মোহম্মদ আলী ও সাব্বির হোসেন গুরুতর আহত হয়। পরে আমরা পরিবারের লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। কিন্তু ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন।’
আহত মিতু খাতুনের দাদা জালাল শেখ ও রেজোয়ান হোসেনের খালাতো ভাই শিমুল হোসেন সুবর্ণভূমিকে জানান, বেলা সাড়ে ১২টার দিকে স্কুলের পাশে তারা বাড়ির বারান্দায় বসে ছিল। এসময় বাজ পড়লে মিতু ও রেজোয়ান আহত হয়। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে আনা হয়।
যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার কল্লোলকুমার সাহা সুবর্ণভূমিকে বলেন, হাসপাতালে আনার আগেই মোহাম্মদ আলী ও সাব্বির হোসেনের মৃত্যু হয়েছে।
হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবুল কালম আজাদ লিটু মেডিসিন বিভাগের ডাক্তার মাহফুজুর রহমানের উদ্ধৃতি দিয়ে সুবর্ণভূমিকে বলেন, আহত মিতু খাতুন ও রেজোয়ান আশঙ্কামুক্ত।