বাঘারপাড়ায় যুবলীগনেতাকে তুলে নেওয়ার অভিযোগ

আপডেট: 09:38:10 04/08/2018



img

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি : আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর পরিচয়ে যশোরের বাঘারপাড়ায় তরিকুল ইসলাম নামে এক যুবলীগ নেতাকে তুলে নেওয়ার অভিযোগ করছে তার পরিবার।
শুক্রবার সন্ধ্যার দিকে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে তাকে তুলে নেওয়া হয় বলে জানান তরিকুলের স্বজনরা। তবে তরিকুল নামে কাউকে আটক করা হয়নি বলে দাবি করেছে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী।
তরিকুল বাঘারপাড়া উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য ও জামদিয়া গ্রামের মিজানুর রহমানের ছেলে।
তরিকুলের মা জাহানারা বেগম বলছেন, শুক্রবার সন্ধ্যার দিকে হাটখোলার দত্তরাস্তা এলাকায় নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে তার ছেলেকে আইনশৃংখলা বাহিনীর কয়েকজন সদস্য তুলে নিয়ে যান। পরে বাঘারপাড়া ও যশোর কোতয়ালি থানাসহ সংশ্লিষ্ট বিভিন্ন অফিসে খোঁজ নিয়েও তরিকুলের সন্ধান মেলেনি।
এ সময় জাহানারা বেগম আইনশৃঙ্খলা বাহিনীর কয়েক সদস্যের নাম উল্লেখ করে বলেন, ‘আমি শুনেছি তারা আমার ছেলেকে গাড়িতে করে তুলে নিয়ে গেছে। আমি মা হিসেবে জানি আমার ছেলে কোনো সন্ত্রাসী নয়। তার বিরুদ্ধে মামলাও নেই। ছেলে যদি কোনো অন্যায় করে থাকে তাহলে প্রচলিত আইন অনুযায়ী তার বিচার করা যায়। আমাদের ধোঁয়াশার মধ্যে রাখবেন না।’
এ সময় তিনি তার ছেলেকে অক্ষত ফিরিয়ে দেওয়ার আহ্বান জানান।
অন্যদিকে, চাচা ওমর আলী জানান, তরিকুল নিখোঁজের ব্যাপারে আজ (শনিবার) বাঘারপাড়া থানায় সাধারণ ডায়েরি (জিডিই) করতে গেলে ‘লেখায় অসঙ্গতির’ কথা বলে পুলিশ তা গ্রহণ করেনি। তবে থানা পুলিশ আগামীকাল (রোববার) সকালে ফের থানায় যেতে বলেছে।
এ ব্যাপারে উপজেলা যুবলীগের দায়িত্বশীল নেতারা কোনো মন্তব্য করতে রাজি হননি।
জানতে চাইলে বাঘারপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম বলেন, ‘এ বিষয়ে অনেকে ফোন করে জানতে চাইছে। তরিকুল আটকের বিষয় আমরা কিছু জানি না।’

আরও পড়ুন