বাঘারপাড়ায় ৫ জয়িতাকে সংবর্ধনা

আপডেট: 07:50:17 12/12/2016



img

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি : জয়িতা অন্বেষণের আওতায় বিভিন্ন ক্যাটাগরিতে যশোরের বাঘারপাড়ায় পাঁচ নারীকে সম্মাননা প্রদান করা হয়েছে।
‘রঙিন পৃথিবী, রঙিন আলো, সকল নারী থাকুক ভালো’ এ স্লোগানকে সামনে রেখে উপজেলা মহিলাবিষয়ক অধিদপ্তরের উদ্যোগে গতকাল এ অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রশাসন। এতে সফল নারী হিসেবে জীবন নেছা, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী জুলিয়া সুলতানা, সমাজ উন্নয়নে অসামান্য অবদানের জন্য খাদিজা বেগম, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী হিসেবে কাকলী রায় এবং নির্যাতন বিভীষিকা মুছে ফেলে সামনের দিকে এগিয়ে যাওয়া সংগ্রামী নারী হাওয়া খাতুনকে সম্মাননা হিসেবে ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।
এদিন সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সংক্ষিপ্ত অথচ প্রাণবন্ত এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আশেক হাসান। বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মসিয়ুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান দিলারা জামান, মহিলাবিষয়ক কর্মকর্তা কানিজ ফাতেমা শেফা।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দরাজহাট ইউপি চেয়ারম্যান আয়ুব হোসেন বাবলু, জামদিয়া ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম টুটুল প্রমুখ।
আলোচনা সভার আগে একটি র‌্যালি বাঘারপাড়া বাজার প্রদক্ষিণ করে।

আরও পড়ুন