বাসের ধাক্কায় ভ্যানচালক নিহত, সড়ক অবরোধ

আপডেট: 12:12:12 17/07/2017



img
img

স্টাফ রিপোর্টার : যশোর শহরের কেন্দ্রীয় বাস টার্মিনালের পাশে বটতলা মসজিদ মোড়ে বাসের ধাক্কায় হাসান আলী (৩৫) নামে একজন ভ্যানচালক মারা গেছেন।
এ ঘটনায় উত্তেজিত লোকজন রাস্তায় ব্যারিকেড দিয়ে যান চলাচল বন্ধ করে দিয়ে বিক্ষোভ করে। ফলে রাস্তার দু’পাশে যানবাহনের বিশাল লাইন পড়ে যায়।
সোমবার সকাল সাড়ে ৮টার দিকে দুর্ঘটনাটি ঘটে। প্রায় ৪ ঘণ্টা পর বেলা সাড়ে ১১টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়। পুলিশ ঘটনাস্থলে রয়েছে।
নিহত হাসান আলী শহরের শংকরপুর টার্মিনাল এলাকার মোজাহার আলীর ছেলে।
প্রতাক্ষদর্শীরা জানায়, সকাল সাড়ে ৮টার দিকে হাসান আলী রাস্তার বাম পাশে দাড়িয়ে তার ভ্যানের চেইন তুলছিলেন। ওই সময় কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে সাতক্ষীরামুখী একটি বাস (খুলনা-ব ১০৯৭) তাকে সজোরে ধাক্কা দেয়। এতে হাসান আলী ঘটনাস্থলেই প্রাণ হারান। ঘটনার পর বাস ফেলে তার চালক ও হেলপার পালিয়ে যায়।
স্থানীয় লোকজন তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।
খবর পেয়ে যশোর কোতোয়ালি থানার ইন্সপেক্টর (তদন্ত) আবুল বাসার ঘটনাস্থলে যান। তিনি বলেন, বাস চাপায় হাসান নামে একজন ভ্যানচালক ঘটনাস্থলে প্রাণ হারান। ময়নাতদন্তের জন্যে লাশ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
তিনি বলেন, উত্তেজিত জনতা ঘটনাস্থলে একটি স্পিড ব্রেকারের দাবিতে সড়ক অবরোধ করে। পরে পুলিশ সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
বর্তমানে যান চলাচল স্বাভাবিক বলে তিনি জানান।

আরও পড়ুন