বাসে আগুন দেওয়ার ঘটনায় আটক ৫

আপডেট: 05:42:23 09/02/2018



img

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরায় সড়কের পাশে রাখা এসি বাসে আগুন দেওয়ার ঘটনায় মামলা করেছে পুলিশ। ঘটনার দিনই ১৯৭৪ সালের স্পেশাল পাওয়ার অ্যাক্টের ১৫(৩)২৫-ঘ তৎসহ পেনাল কোডের ৪৩৫ ধারায় মামলাটি করা হয়। এ মামলায় ৪০-৫০ জনকে আসামি করা হয়েছে। মামলা নম্বর ২০।
এদিকে, গাড়িতে আগুন লাগানোর ঘটনায় জড়িত সন্দেহে পাঁচ ব্যক্তিকে আটক করা হয়েছে। আটক ব্যক্তিরা হলেন, খুলনার খালিশপুর এলাকার আলীম খানের ছেলে মো. হামিদুল ইসলাম (৩৬), কলারোয়ার ধানগারা গ্রামের মৃত গরিব উল্লাহ সরকারের ছেলে ওমর আলী (৬০), কালিগঞ্জের ফতেপুর গ্রামের মোসলেস গাজীর ছেলে আবদুল মোমিন, সাতক্ষীরা সদর উপজেলার কাশেসপুর হাজামপাড়ার ইমান আলী সরদারের ছেলে গোলাম রসুল (৩৮) এবং কুচপুকুর গ্রামের ওয়াজেদ আলী সরদারের ছেলে গোলাম হোসেন (৫০)।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এই তথ্য নিশ্চিত করে দাবি করেন, ঘটনাস্থল থেকে তাদের আটক করা হয়েছে। বাকিদের আটকের চেষ্টা অব্যহত আছে।
দুর্নীতির মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাজার রায় ঘোষণার পর সাতক্ষীরার বাঁকালে সড়কের পাশে রাখা একে ট্রাভেলসের একটি পরিত্যক্ত এসি বাসে বৃহস্পতিবার সন্ধ্যায় আগুন দেয় অজ্ঞাত ব্যক্তিরা।

আরও পড়ুন