বিএনপির ৭০ নেতাকর্মীর নামে নাশকতার মামলা

আপডেট: 08:45:56 12/05/2018



img

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : নাশকতার চেষ্টার অভিযোগে মণিরামপুরে হরিহরনগর ইউনিয়ন বিএনপির ৭০ নেতাকর্মীর নামে মামলা হয়েছে।
শনিবার সকালে থানাপুলিশ বাদী হয়ে মামলাটি করেছে। মামলায় দুই জনকে আটক দেখিয়ে আদালতে হাজির করা হয়। তারা হলেন, ইউনিয়নের কায়েমকোলা গ্রামের জমসের আলীর ছেলে গোলাম রসুল ও মৃত ইয়াসিন দফাদারের ছেলে আমজাদ হোসেন।
মণিরামপুর থানার ওসি মোকাররম হোসেন দাবি করছেন, শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে ডুমুরখালী গ্রামের চেতলা সরকারি প্রাইমারি স্কুলের ভবনের নিচ তলায় বিএনপির ৬০-৭০ জন নেতাকর্মী নাশকতার উদ্দেশে জড়ো হন। এসময় খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয় থানা পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে বোমার বিস্ফোরণ ঘটিয়ে তারা পালিয়ে যান। পুলিশ ঘটনাস্থল থেকে দুইজনকে আটকসহ বিস্ফোরিত বোমার আলামত উদ্ধার করেছে।
তবে হরিহরনগর ইউপি চেয়ারম্যান গাজী আব্দুস সাত্তার অভিযোগ করেন, নাশকতার অভিযোগে যে দুইজনকে পুলিশ আটক দেখিয়েছে তাদের মধ্যে রসুলকে রাত আটটার দিকে এশার নামাজ পড়তে যাওয়ার সময় এবং আমজেদকে বাড়ি থেকে আটক করা হয়েছে। এই মামলায় যাদের আসামি করা হয়েছে, তাদের মধ্যে দশজন তিন দিন আগে অন্য মামলায় হাইকোর্ট থেকে জামিন পেয়েছেন।
তিনি বলেন, ‘আগামী ১৫ তারিখ মঙ্গলবার হরিহরনগর ইউপি নির্বাচন। আমি নির্বাচনে বিএনপির প্রার্থী। নির্বাচনকে কেন্দ্র করে এই পর্যন্ত পাঁচটি নাশকতার মামলা করেছে পুলিশ। যাদের আটক করা হচ্ছে তারা সবাই আমার কর্মী।’

আরও পড়ুন