বিশাল শোভাযাত্রায় চৌগাছায় মাসুদকে বরণ

আপডেট: 08:45:31 12/03/2018



img

চৌগাছা (যশোর) প্রতিনিধি : উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটির সাধারণ সম্পাদক হওয়ার পর মোটরসাইকেলের বিশাল শোভাযাত্রা নিয়ে সোমবার চৌগাছায় আসেন মেহেদী মাসুদ চৌধুরী।
বিকেল পাঁচটায় যশোর বিমানবন্দরে নেমে সেখান থেকে যশোর শহরে বঙ্গবন্ধুর মুর‌্যালে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন তিনি। এরপর দলের জেলা কমিটির সাধারণ সম্পাদক ও যশোর সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদারের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। সেখান থেকে প্রায় এক হাজার মোটরসাইকেল ও ৬০টি মাইক্রোবাসের বহর নিয়ে সন্ধ্যা সাড়ে সাতটায় চৌগাছায় পৌঁছে শহরের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।
এসময় তার সঙ্গে ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও চৌগাছা-ঝিকরগাছা আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মনিরুল ইসলাম মনির, যশোর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহানুর আলম শাহিন, চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি শাহাজান কবীর, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মাস্টার, সাংগঠনিক সম্পাদক সহিদুল ইসলাম মিয়া, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম রাজ, চৌগাছা পৌরসভার মেয়র ও পৌর যুবলীগের আহ্বায়ক নূর উদ্দিন আল মামুন হিমেল, জেলা পরিষদ সদস্য দেওয়ান তৌহিদুর রহমান, মৃধাপাড়া মহিলা কলেজের অধ্যক্ষ ড. মুস্তানিচুর রহমান লাড্ডু, পাশাপোল ইউপি চেয়ারম্যান ও স্বেচ্ছাসেবকলীগ নেতা অবাইদুল ইসলাম সবুজ, ধুলিয়ানি ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমান, চৌগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব চুন্নু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক জিয়াউর রহমান রিন্টু, যুগ্ম আহব্বায়ক হুমায়ুন কবীর সোহেল প্রমুখ।
সংবর্ধনার জবাবে মেহেদী মাসুদ চৌধুরী উপস্থিত নেতাদের শুভেচ্ছা জানিয়ে বলেন, 'দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা পালনে আজকের মতো আগামীদিনেও আপনাদের পাশে থাকার অঙ্গিকার করছি।' আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করতে দলের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ ভূমিকা রাখারও আহ্বানও জানান তিনি।
তিনি বলেন, নৌকা প্রতীককে বিজয়ী করে দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে। এজন্য সকল ভেদাভেদ ভুলে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।