বৃদ্ধের বিরুদ্ধে শিশু ধর্ষণচেষ্টার অভিযোগ

আপডেট: 11:01:27 10/08/2018



img

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : মণিরামপুরে তৃতীয় শ্রেণিপড়ুয়া আট বছর বয়সী একটি শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে সোবহান মোড়ল (৭০) নামের এক বৃদ্ধের বিরুদ্ধে।
এই ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে বৃহস্পতিবার রাতে মণিরামপুর থানায় একটি মামলা করেছেন। পুলিশ শিশুটিকে হেফাজতে নিয়ে তার জবানবন্দি রেকর্ডের জন্য শুক্রবার আদালতে হাজির করে।
এরআগে গত ৩ আগস্ট বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার শৈলী গ্রামে ধর্ষণচেষ্টার ঘটনাটি ঘটে বলে অভিযোগ করা হচ্ছে। ঘটনার পর থেকে অভিযুক্ত বৃদ্ধ পলাতক রয়েছেন। তিনি সম্পর্কে শিশুটির দাদা।
শিশুটির বাবা জানান, গত শুক্রবার বেলা ১১টার দিকে মিষ্টি খাওয়ানোর লোভ দেখিয়ে সোবহান মোড়ল শিশুটিকে বাড়ির পাশে নিজের পটল ক্ষেতে নিয়ে যান। সেখানে সোবহান শিশুটিকে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করেন। এসময় শিশুটির চিৎকারে মাঠে থাকা তার এক ফুফু গিয়ে তাকে উদ্ধার করেন।
তিনি বলেন, ‘সোবহানের বিরুদ্ধে আমি যেন মামলা না করি সেইজন্য তার পক্ষের লোকজন আমাকে অনবরত ফোনে হুমকি দিতে থাকে। এরপরও সোবহানকে বাঁচাতে তার পক্ষের লোকজন বুধবার আমার বিরুদ্ধে দশ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ করে থানায়।’
এক প্রশ্নে তিনি বলেন, ‘লোকলজ্জায় বিষয়টি চেপে যাওয়ার চেষ্টা করি।’
মণিরামপুর থানার ইনসপেক্টর (তদন্ত) এনামুল হক মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান জবানবন্দি রেকর্ডের জন্য শিশুটিকে আদালতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন