বোয়ালিয়া ব্রিজের বাইপাস সড়ক বেহাল

আপডেট: 05:07:38 06/01/2019



img

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছার বোয়ালিয়া ব্রিজের দুই কিলোমিটার বাইপাস সড়ক সংস্কারের অভাবে বেহাল হয়ে পড়েছে। সড়কের বেশির ভাগ স্থানে পিচ উঠে গেছে, সৃষ্টি হয়েছে গর্তের। ফলে চলাচল করতে গিয়ে সাধারণ মানুষ চরম ভোগান্তিতে পড়ছেন।
এলাকাবাসী বলছেন, তাদের যাতায়াতের জন্য বোয়ালিয়া ব্রিজের বাইপাস সড়কটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। বোয়ালিয়ায় কপোতাক্ষ নদের ওপর প্রস্তাবিত পি সি রায় ব্রিজ নির্মাণের পর উপজেলা সদরের সঙ্গে রাড়ুলী ইউনিয়নসহ সীমান্তবর্তী সাতক্ষীরা ও ভারতে যাতায়াতের সরাসরি সড়ক যোগাযোগ স্থাপন হবে। গুরুত্বপূর্ণ এ সড়ক দিয়ে এখনই হাজার হাজার মানুষ যাতায়াত করেন। কিন্তু দুই কিলোমিটার দীর্ঘ সড়কটি দীর্ঘদিন সংস্কার না করায় সড়কের বেশির ভাগ পিচ উঠে গেছে। পাশাপাশি বিভিন্ন স্থানে গর্তের সৃষ্টি হয়েছে। ফলে যাতায়াতে সাধারণ মানুষ চরম ভোগান্তিতে রয়েছেন।
রাড়ুলী ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ গোলদার জানান, রাড়ুলী ইউনিয়নবাসীসহ পাশের সাতক্ষীরা জেলার হাজার হাজার মানুষ এই সড়ক দিয়ে যাতায়াত করে থাকেন। কিন্তু দুই কিলোমিটার সড়ক বেহাল থাকায় তাদের অসুবিধায় পড়তে হচ্ছে। ক্ষতিগ্রস্ত হচ্ছে ভ্যান, নসিমন, করিমনসহ বিভিন্ন ধরনের যানবাহন।
এ ব্যাপারে উপজেলা প্রকৌশলী আবু সাঈদ জানান, যানবাহন চলাচলের সুবিধার্থে সড়কটি প্রশস্ত করার পরিকল্পনা নেওয়া হয়েছে। আশা করা যায়, দ্রুত সংস্কার কাজ শুরু হবে।

আরও পড়ুন