ব্যবসায়ীকে গুলি করে হত্যা, ভাংচুর পুলিশ আহত

আপডেট: 06:31:08 24/07/2019



img

স্টাফ রিপোর্টার : বুধবার দিনে দুপুরে ইমরোজ (২৫) নামে এক ব্যবসায়ীকে গুলি করে হত্যা করা হয়েছে।  এ ঘটনায় প্রতিপক্ষের বাড়িতে হামলা ভাংচুর করা হয়েছে।  আহত হয়েছেন পুলিশ অফিসারসহ তিন চারজন। 
নিহত ইমরোজের ভাই ইসাজুল ও তার বন্ধু রাশেদুল হাসান জানান, আজ সকালে ভাতুড়িয়ায় ইমরোজের মাছের ঘেরে স্থানীয় সন্ত্রাসী পান্নুর এক সহযোগী একটি মেয়েকে নিয়ে যায়। ইমরোজ তাদের বাধা দেয় এবং তাদের সেখান থেকে বের করে দেন। বিষয়টি জানার পর দুপুরে পান্নুর কয়েক সহযোগী দুটি মোটরসাইকেলে এসে ভাতুড়িয়া বাজারে ইমরোজের ব্যবসা প্রতিষ্ঠানে যায়। সেখানে তারা ইমরোজের বুকে একটি গুলি করে এবং ধারাল অস্ত্র দিয়ে শরীরের পেছনে কোপ দিয়ে পালিয়ে যায়।
গুরুতর অবস্থায় তাকে দুপুর ২টার দিকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
হাসপাতালের ডা. ম‌নিরুজ্জামান লর্ড জা‌নান, গুলি যুবকটির বুকের বামপাশে ঢুকে লাংসে বিদ্ধ হয়। অপারেশনের মাধ্যমে গুলিটি বের করার সময় বেলা পৌনে তিনটার দিকে তিনি মারা যান।
যশোর কোতোয়ালি থানার ইনসপেক্টর সমীর সরকার বলেন, গুলিবিদ্ধ ইমরোজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। কী কারণে এবং কারা তাকে হত্যা করেছে- বিষয়টি উদ্ঘাটন এবং দোষীদের আটকে কাজ করছে পুলিশ।
নিহত ইমরোজ ভাতুড়িয়া এলাকার নুর ইসলা‌মের ছেলে।
এদিকে, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইমরোজ মারা গেছেন- এমন সংবাদে তার লোকজন প্রতিপক্ষ পান্নুর বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে।  ঠেকাতে গিয়ে আহত হন চাঁচড়া ফাঁড়িতে কর্মরত এটিএসআই আনোয়ারুল, স্থানীয় বাসিন্দা আনিসুর রহমান (৫৫)সহ তিন-চারজন।  তাদের মধ্যে উল্লিখিত দুজনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আরও পড়ুন