ভেঙে গেল মিমের সংসার

আপডেট: 01:50:31 10/06/2018



img

সুবর্ণভূমি ডেস্ক : ‘আমার কাছে মনে হয়েছে এই ছেলেটি আমাকে বোঝে। আমরা একসঙ্গে সারা জীবন কাটাতে পারব,’ দুই বছর আগে বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা সাফায়াত আলীর সঙ্গে বিয়ের পর এমনটাই বলেছিলেন নাদিয়া মিম। কিন্তু দুই বছর পর তাদের দুজনের পথ দুইদিকে বেঁকে গেছে। শনিবার নিজেদের সংসার ভাঙার বিষয়টি নিশ্চিত করেছেন নাদিয়া মিম।
সাফায়াত আলীর সঙ্গে নাদিয়া মিমের সংসারে বিচ্ছেদের মধ্য দিয়ে অভিনয়জগতে আরেকটি ভাঙনের খবর পাওয়া গেল। গত মে থেকে আনুষ্ঠানিকভাবে আলাদা হয়ে গেছেন মিম ও বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা সাফায়াত আলী। ২০১৬ সালের ২৮ এপ্রিল বিয়ের কাজটি সেরে নেন নাদিয়া মিম। আর ৩০ এপ্রিল ছিল তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান।
বিচ্ছেদের কারণ জানতে চাইলে ঘুরিয়ে-পেঁচিয়ে কিছু না বলে সরাসরি নাদিয়া মিম বললেন, ‘যে স্বপ্ন নিয়ে সংসার শুরু করেছিলাম, তা একটা সময়ে বাস্তব মনে হচ্ছিল না। কোথায় যেন একটা শূন্যতা তৈরি হয়। একটা পর্যায়ে তো আমাদের মতের অমিল দেখা দেয়, যা কোনোভাবেই মানিয়ে নেওয়া সম্ভব হচ্ছিল না। তাই বাধ্য হয়েই বিচ্ছেদের সিদ্ধান্ত নিতে হয়।’
চোখ ধাঁধানো নানা রঙের আলোর ঝলকানি আর আয়োজনের বর্ণাঢ্যতায় ২০১৪ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় সেরার মুকুট মাথায় অর্জন করেন নাদিয়া মিম। সেদিন বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেম মিলনায়তনে এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে সেরা পাঁচের চারজনকে টপকে লাক্স-চ্যানেল আই সুপারস্টার নির্বাচিত হন মিম। পুরস্কার হিসেবে তার হাতে তুলে দেওয়া হয় একটি ব্র্যান্ড নিউ গাড়ির চাবি ও দশ লাখ টাকার চেক। সময়ের পথ পরিক্রমায় এই সময়ের ব্যস্ত অভিনয়শিল্পীদের মধ্যে জায়গা অর্জন করেছেন নাদিয়া মিম। নির্মাতাদের অনেকেই এই নবাগত অভিনয়শিল্পীর মধ্যে সম্ভাবনা দেখছেন।
সূত্র : প্রথম আলো